ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বাফুফের সভাপতি পদে লড়বেন তাবিথ আউয়াল

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১৬

বাফুফের সভাপতি পদে লড়বেন তাবিথ আউয়াল
তাবিথ আউয়াল। সংগৃহীত ছবি

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৬ অক্টোবর। এ নির্বাচনকে সামনে রেখে সরগরম দেশের ফুটবলপাড়া। দিনকয়েক আগে বাফুফে সভাপতি পদে লড়াই করার ঘোষণা দিয়েছিলেন তরফদার রুহুল আমিন। এবার একই পদে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিলেন সাবেক বাফুফে সহ-সভাপতি তাবিথ আউয়াল।

সোমবার এক সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দিলেন এই ফুটবল সংগঠক।

এ সময় তিনি বলেন, এতোদিন জল্পনা-কল্পনা ছিল আমি বাফুফে নির্বাচন করব কি না। হ্যাঁ, আমি বাফুফে নির্বাচন করব। আগামী বাফুফে নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তুত আছি। আমি আশাবাদী আমি জিতব।

বাফুফে নির্বাচনে এবারই প্রথম নির্বাচন করছেন না তাবিথ আউয়াল। তবে সভাপতির পদে লড়াইয়ে এবারই অভিষেক হচ্ছে তার। এর আগে ২০১২ ও ২০১৬ সালের বাফুফে নির্বাচনে স্বতন্ত্রভাবে লড়াই করে সহ-সভাপতি হয়েছিলেন তিনি। এমনকি ২০২০ সালের নির্বাচনে খুব কাছাকাছি গিয়েও শেষমেশ নির্বাচিত হতে ব্যর্থ হন। এবার তিনি সভাপতির পদেই লড়াইয়ের ঘোষণা দিলেন।

তাবিথ আউয়াল জানান, আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বিতা নিশ্চিত হওয়ার পর সভাপতি হিসেবে তার লক্ষ্য কী হবে, ইশতেহার কেমন হবে- তা পরে জানাবেন।

তবে তার প্রতিদ্বন্দ্বিতার ধরণ কেমন হবে, পূর্ণাঙ্গ না আংশিক প্যানেল, নাকি প্যানেল ছাড়াই নির্বাচনে আসবেন তিনি, সে বিষয়েও কিছু জানাননি তাবিথ। শুধু এটুকুই বলেন, সবকিছু আনুষ্ঠানিকভাবে প্রতিদ্বন্দ্বিতা শুরুর পরপরই জানাবেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত