ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

চেন্নাই টেস্টে বাজে ব্যাটিংয় নিয়ে তাসকিনের জবাব

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০

চেন্নাই টেস্টে বাজে ব্যাটিংয় নিয়ে তাসকিনের জবাব
ছবি: সংগৃহীত

ভারতে টেস্ট সিরিজ শুরুর আগেই বল নিয়ে আলোচনা হয়েছিল। এদিকে ভারতের চেন্নাই টেস্টে বাংলাদেশকে খেলতে হচ্ছে এসজি বলে। আর এটাই টেস্টে বাংলাদেশকে কিছুটা ব্যাকফুটে ঠেলে দিয়েছে বলে মনে করছেন বাংলাদেশের তারকা পেসার তাসকিন আহমেদ। সপ্তাহ কয়েকের ব্যবধানে পারফরম্যান্স গ্রাফে এমন অবনতির কারণ ব্যাখ্যা করেছেন তাসকিন আহমেদ।

গতকাল (শুক্রবার) চেন্নাই টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে এ নিয়ে তাসকিন আহমেদ বলেন, পাকিস্তান সিরিজে ওভারঅল ভালো খেলেছি, যে কারণে জিততে পেরেছি। এখানে একটু চ্যালেঞ্জিং কন্ডিশন, আবার এসজি বল। বলের কারণে এখানে ওরা একটু বাড়তি এডভান্টেজ পাচ্ছে।

তিনি আরও বলেন, ছোট বেলা থেকে এসজি বলে খেলছে, এই বল নিয়ে ওরা আমাদের চেয়ে ভালো জানে। আমরা প্রথমে স্ট্রাগল করেছি, তাও ভালো ব্যাটিং করতে পারতাম। ব্যাটাররাও সেটা মানে। নতুন বলে একটু ভালো খেললে এতগুলো উইকেট যেত না। মিডল অর্ডারের জন্য নতুন বল চ্যালেঞ্জিং।

একইসঙ্গে নিজেদেরও যে দুর্বলতা ছিল সেটি স্বীকার করেছেন এই টাইগার পেসার, আমাদের আরও আগে ওদের অলআউট করা উচিৎ ছিল। আমরাও চা বিরতির পর আপ টু দ্যা মার্ক বল করতে পারিনি। সাড়ে তিনশতে আউট করেছি, আড়াইশতে অলআউট করা উচিৎ ছিল। আমরা মেনে নিচ্ছি, সামর্থ্য অনুযায়ী ভালো করতে পারিনি।’

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত