ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

যে কারণে নির্বাচন করবেন না সালাউদ্দিন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪২

যে কারণে নির্বাচন করবেন না সালাউদ্দিন
কাজী সালাউদ্দিন। ফাইল ছবি

আসন্ন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন টানা ৪ বারের সভাপতি কাজী সালাউদ্দিন। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ৪টায় সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে আসার আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে কাজী সালাউদ্দিন বলেন, ২৬ অক্টোবর নির্বাচনে আমি অংশগ্রহণ করব না। আমার ব্যক্তিগত সিদ্ধান্ত আপনাদের আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিলাম। কোনো চাপে নয়, কোনো কনফিউশন যাতে না হয় এজন্য (আগেভাগে) ঘোষণা।

তবে সালাউদ্দিনের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, পারিবারিক চাপের কারণে আগামী ২৬ অক্টোবরের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার সিদ্ধান্ত নিয়েছেন কাজী সালাউদ্দিন। যদিও কয়েক দিন আগে তিনি নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছিলেন। এরপর পরিস্থিতি বিবেচনায় নিজেকে নির্বাচন থেকে সরিয়ে নিলেন তিনি।

সম্প্রতি আল্ট্রাস নামে বাংলাদেশ ফুটবল সমর্থকদের একটি সংগঠন থেকে সালাউদ্দিনের পদত্যাগের দাবি করা হয়। দাবির বিপরীতে বাফুফে সভাপতি বলেছিলেন, প্রথমত, বাংলাদেশ ফুটবল আল্টার্সের কী ভূমিকা ফুটবলে? আমি ঘোষণা দিয়েছি ২৬ অক্টোবর বাফুফে নির্বাচন হবে। আমি নির্বাচন করতে পারব কিনা তারা বলার কে? তাদের কে অধিকার দিয়েছে আমাকে হুমকি দেয়ার?

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত