ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ফুটবল ফেডারেশন ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

  খেলা ডেস্ক

প্রকাশ : ৩১ আগস্ট ২০২৪, ১৫:৪৫

ফুটবল ফেডারেশন ছাড়তে সালাউদ্দিনকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
কাজী সালাউদ্দিন। ছবি: সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিনকে পদত্যাগ করার জন্য ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে সাবেক ফুটবলার ও সংগঠকরা।

শনিবার (৩১ আগস্ট) কাজী সালাউদ্দিনের পদত্যাগের দাবিতে মতিঝিলের বাফুফে ভবনের সামনে মানববন্ধন করেন সাবেক ফুটবলার ও সংগঠকরা। সেখানেই এসব ঘোষণা দেয়া হয়। একই সঙ্গে পদত্যাগ না করলে সালাউদ্দিনকে ক্রীড়াঙ্গনে অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলেও হুমকি দিয়েছেন তারা।

পরে মানববন্ধনকারীরা বাফুফে ভবনে ঢুকে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষারের সঙ্গে দেখা করেন। সেখানে তাদের দাবি ও আল্টিমেটামের কথা জানান। এ সময় সালাউদ্দিন বাফুফে ভবনে ছিলেন না।

সালাউদ্দিনের পদত্যাগের দাবিতে মনববন্ধনে অংশ নেওয়াদের মধ্যে আছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বাংলাদেশ অ্যথলেটিকস ফেডারেশনের সাবেক সভাপতি আবদুস সালাম, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও তারকা গোলরক্ষক আমিনুল হক, সাবেক তারকা গোলরক্ষক ছাইদ হাছান কানন, রুম্মন ওয়ালি বিন সাব্বিরসহ বেশ কয়েকজন সাবেক ফুটবলার ও ফুটবলপ্রেমিরা।

এ সময় বিএনপি নেতা আবদুস সালাম ঘোষণা দেন, নির্ধারিত সময়ের মধ্যে পদত্যাগ না করলে সালাউদ্দিনকে যেখানে পাওয়া যাবে সেখানেই লাঞ্ছিত করা হবে।

মানববন্ধনে সাবেক তারকা ফুটবলার ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক বাফুফের নির্বাচন পেছানোর আহ্বান জানান। ফুটবল ফেডারেশনের সংস্কারের স্বার্থে ফিফার সাথে আলোচনা করে ২৬ অক্টোবরের নির্বাচন কিছুদিন পিছিয়ে দেওয়া যায় কিনা, তার উদ্যোগ নিতে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত