ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

২০ কোটি ইউরোতে নেইমারকে নিতে চায় আল হিলাল

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৭:৫৭

২০ কোটি ইউরোতে নেইমারকে নিতে চায় আল হিলাল
ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। ছবি: ফাইল ছবি

লিওনেল মেসিকে মোটা অঙ্কের টাকার প্রস্তাব দিয়েও দলে ভেড়াতে পারেনি আল হিলাল। এবার তারা নেয়ার চেষ্টা করছে মেসির দীর্ঘদিনের ক্লাব সতীর্থ নেইমারকে। ব্রাজিলের এই ফরোয়ার্ডকে তারা প্রায় ২৪০০ কোটি টাকায় নেয়ার পরিকল্পনা করছে।

গত ৯ জুন আল হিলালের সিনিয়র কর্মকর্তারা প্যারিসে গিয়েছিলেন। পিএসজিতে নেইমারের বর্তমান পরিস্থিতি এবং ব্রাজিলিয়ান এই তারকা ফুটবলারের সৌদিতে যাওয়ার সম্ভাবনা কেমন-তা বুঝতেই মূলত তারা (আল হিলাল প্রতিনিধি) প্যারিসে যান। আল হিলাল নেইমারকে বছরে ২০ কোটি ইউরো দিতে চায়, যা বাংলাদেশি মুদ্রায় ২৩৩৬ কোটি ৩১ লাখ টাকা।

মেসির সঙ্গে পিএসজির সম্পর্ক শেষ হয়েছে গত সপ্তাহেই। তবে নেইমার সঙ্গে প্যারিসিয়ানদের নতুন চুক্তি আছে ২০২৫ সাল পর্যন্ত। চুক্তি এখনো দুই বছর থাকলেও ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে। পিএসজির আলট্রাস সমর্থকগোষ্ঠীর বিদ্রুপের শিকার হয়েছিলেন মেসি, নেইমার দুজনেই। এই দুই তারকা ফুটবলারের বাড়িতে নিরাপত্তা বাড়াতে হয়েছিল।

গত ৯ মে আল হিলালের সঙ্গে মেসির ৪০০ মিলিয়ন পাউন্ডের (বাংলাদেশি ৫ হাজার ৪৩০ কোটি ৬৪ লাখ টাকা) চুক্তির কথা নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র এএফপিকে জানিয়েছিলেন। মেসির পক্ষ থেকে ‘নিশ্চিত হ্যাঁ’ শোনার অপেক্ষা করছিল সৌদি ক্লাবটি। অন্যদিকে পুরোনো ক্লাব বার্সেলোনায় ফেরার গুঞ্জনও শোনা যাচ্ছিল। আর্জেন্টাইন তারকা ফুটবলারের পরবর্তী গন্তব্য এখন ইন্টার মিয়ামি। আনুষ্ঠানিক চুক্তি না হলেও তা অনেকটাই নিশ্চিত। সূত্র : সিবিএস স্পোর্টস

আরও পড়ুন: নেইমারের শ্রেষ্ঠত্বের পাঁচটি কারণ

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত