ঢাকা, শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

কর্নেল অলি আহমদকে রাষ্ট্রপতি করার প্রস্তাব এলডিপির

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ১৫:৫১

কর্নেল অলি আহমদকে রাষ্ট্রপতি করার প্রস্তাব এলডিপির
কর্নেল অলি আহমদ। (পুরনো ছবি)

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন চুপ্পুকে অপসারণ করে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমকে রাষ্ট্রপতি করার প্রস্তাব দিয়েছে এলডিপি।

শনিবার (২৬ অক্টোবর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এলডিপির ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় কাউন্সিলে এ প্রস্তাব দেন দলটির মহাসচিব মহাসচিব রেদোয়ান আহমদ।

রেদোয়ান আহমদ বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে প্রশাসন এবং অন্তর্বর্তীকালীন সরকারকে সঠিকভাবে দিকনির্দেশনা দেয়ার মত একজন ব্যক্তিত্ব যদি জীবিত থাকে তিনি হচ্ছেন কর্নেল অলি আহমেদ। আমাদের দলের পক্ষ্য থেকে বর্তমান রাষ্ট্রপতি পদত্যাগে বাধ্য করে অলি আহমেদকে রাষ্ট্রপতি করা প্রস্তাব পেশ করছি। এর পর নেতাকর্মীরা সবাই হ্যাঁ সম্মোধন করেন স্লোগান দেন।

কাউন্সিলে সভাপতিত্ব করেন এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদে। এলডিপির কাউন্সিল যোগ দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা।

সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত এবং কবুতর, বেলুন ও ফেস্টুন উড়ানোর মধ্যে সম্মেলনে উদ্বোধন করেন কর্নেল অলি আহমেদ ও রেদোয়ান আহমদ। এরপর সাংগঠনিক প্রতিবেদন পেশ করেন এলডিপি মহাসচিব।

বাংলাদেশ জার্নাল/এএইচ/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত