ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

সাভার এবং আশুলিয়ায় শহীদ ও আহতদের পরিবারের পাশে তারেক রহমান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ২১:৪৮

সাভার এবং আশুলিয়ায় শহীদ ও আহতদের পরিবারের পাশে তারেক রহমান
শহীদ ও আহত পরিবারের সাথে সাক্ষাৎ করেছে ‘আমরা বিএনপি পরিবার’ এর প্রতিনিধি দল। ছবি: প্রতিবেদক

চব্বিশের গণঅভ্যুত্থানে ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে রাজধানী ঢাকার অদূরে সাভার এবং আশুলিয়ায় ৭টি শহীদ ও ৩টি আহত পরিবারের সাথে সাক্ষাৎ করেছে ‘আমরা বিএনপি পরিবার’ এর প্রতিনিধি দল।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’ এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে সোমবার সংশ্লিষ্ট হতাহতদের পরিবারগুলোর সাথে সাক্ষাৎ করে সহমর্মিতার বার্তা পৌঁছে দেন রুহুল কবির রিজভী।

প্রথমে সাভারে ব্যাংক টাউনে শহীদ ইয়ামিনের বাসায়, শহীদ ইয়ামিন, শহীদ নাফিসা হোসেন ও আহত ইসমে আজমের পরিবারের সাথে সাক্ষাৎ করা হয়। এরপর আশুলিয়ার কালার টেকের কাইচা বাড়িতে শহীদ মামুন বিপ্লবের বাসায়, শহীদ মামুন বিপ্লব, শহীদ আব্দুস সাবুর, শহীদ সাজ্জাদ, শহীদ বাইজিদ এবং আহত হান্নান ও আকাশ মিয়ার পরিবারের সাথে সাক্ষাৎ করে প্রতিনিধি দল।

এসময় উপস্থিত ছিলেন আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা আশরাফ উদ্দিন বকুল, আহ্বায়ক আতিকুর রহমান রুমন, সংগঠনটির সদস্য সচিব কৃষিবিদ মোকছেদুল মোমিন মিথুন, সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, শাকিল আহমেদ, শাহাদত হোসেন প্রমুখ।

এসময় বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অন্তর্বর্তীকালীন সরকারকে এখনই ব্যবস্থা নিতে হবে। না হলে ফ্যাসিবাদের দোসররা আবার ফিরে এলে এর দায় বর্তমান সরকারকেই নিতে হবে।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত