ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

শেখ হাসিনার বিচারের দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ২১:০৭

শেখ হাসিনার বিচারের দাবিতে রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
রাজধানীতে জাতীয়তাবাদী ছাত্রদলের বিক্ষোভ মিছিল। ছবি: প্রতিবেদক

শেখ হাসিনা ও তার দোসরদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে এবং গতকাল ভোররাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের উপর ছাত্রলীগ ‘সন্ত্রাসীদের’ হামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ মোহাম্মদ আদনানের নেতৃত্বে এ মিছিল হয়।

সোমবার বিকেল ৫টায় রাজধানীর কাঁটাবন মোড় থেকে শুরু হয়ে শাহবাগ মোড়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এসময় তারা হাসিনা ও দোসরদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ মোহাম্মদ আদনান বলেন, অবিলম্বে হাসিনাসহ তার দোসরদের গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। পলাতক হাসিনাকে নিয়ে শাহাবুদ্দিন চুপ্পুর মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার করতে হবে।

মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন, কামরুজ্জামান কামরুল, সাবেক সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মৃণাল চন্দ্র সুজন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলাল হোসেন খান, সহ-সাংগঠনিক সম্পাদক আরিফ সিকদার, মেহেদী হাসান সোহাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, সাবেক দপ্তর সম্পাদক মো. মাহমুদুল হাসান, মাস্টার দ্যা সূর্যসেন হল ছাত্রদলের সহ-সভাপতি মো. আলামিন মিরা, কর্মী চঞ্চল, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রদলের ক্রীড়া সম্পাদক আহসান হাবীব ইমরোজ, কর্মী তানভীর, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল ছাত্রদলের কর্মী মাহমুদুল হাসান রাহাত, অমর একুশে হল ছাত্রদলের কর্মী শাহেদ, ইমন ও ফজলুল হক মুসলিম হল ছাত্রদের কর্মী ইমনসহ ছাত্রদলের কয়েকশ নেতাকর্মী।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত