ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

বিএনপিকে ঠেকাতে গিয়ে হাসিনাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে: সালাম

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ২২:৫০

বিএনপিকে ঠেকাতে গিয়ে হাসিনাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে: সালাম
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম বক্তব্য দিচ্ছেন। ছবি: প্রতিবেদক

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম বলেছেন, বিএনপিকে ঠেকাতে দেশি-বিদেশি চক্রান্ত চলছে। বিএনপিকে ঠেকানো যাবে না। এই বিএনপিকে ঠেকাতে গিয়েই হাসিনাকে দেশ ছেড়ে পালাতে হয়েছে। বিএনপিকে ঠেকানোর দুঃসাহস দেখাবেন না।

তিনি বলেন, বিএনপি গণমানুষের দল। বিএনপিকে ঠেকানো মানে জনগণের বিরুদ্ধে অবস্থান নেয়া।

বৃহস্পতিবার ডেঙ্গু সচেতনতায় প্রচার দলের উদ্যোগে চলমান কর্মসূচির দ্বিতীয় দিনে মোহাম্মদপুর সূচনা কমিউনিটি সেন্টার থেকে শুরু করে কৃষি মার্কেট, তাজমহল রোডে গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে নূরজাহান রোডে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

সালাম বলেন, অবিলম্বে তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। কিসের আদালত, কিসের কোর্ট। শেখ হাসিনার আমলে বিচার বিভাগ ছিলো তার অঙ্গ-সংগঠন। যেভাবে নির্দেশ দিতেন, সেভাবেই কাজ করছে তারা।

তিনি বলেন, অবিলম্বে নির্বাচন দিন, নির্বাচিত সরকার ছাড়া দেশের সমস্যার সমাধান সম্ভব নয়।

তিনি আরও বলেন, আদাবর-মোহাম্মদপুরে কোনো চাঁদাবাজের স্থান হবে না। জনগণের মন জয় করে ভোটের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসবে। আর বিএনপি ক্ষমতায় আসলে কোনো প্রতিহিংসা নয়, রাজনীতিতে সহবস্থান নিশ্চিত করবে।

সমাবেশে সভাপতিত্ব করেন প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তা। এসময় আরও উপস্থিত ছিলেন যুবদলের সাবেক স্বাস্থ্য সম্পাদক ডা. সায়েম আল মনসুর ফয়েজী, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি ডাঃ আউয়াল, আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত