ঢাকা, সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

অনৈক্যের কারণে ফ্যাসিবাদ যেন ফিরে না আসে: খেলাফত মজলিস

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ১৮:৫৫  
আপডেট :
 ০৭ অক্টোবর ২০২৪, ১৯:০০

অনৈক্যের কারণে ফ্যাসিবাদ যেন ফিরে না আসে: খেলাফত মজলিস
জাতীয় প্রেসক্লাবে গোলটেবিল বৈঠকে অতিথিরা। ছবি: সংগৃহীত

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব সুরক্ষায় সবাইকে ঐক্যবদ্ধভাবে দেশ গঠনে মনোনিবেশ করতে হবে। আমাদের অনৈক্যের কারণে ফ্যাসিবাদ যেন ফিরে আসতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

সোমবার (৭ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে ইসলামী যুব মজলিস আয়োজিত 'বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যুবসমাজের ভূমিকা' শীর্ষক গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আহমদ আবদুল কাদের বলেন, অন্তর্বর্তীকালীন সরকারকে তাত্ত্বিক কথার পরিবর্তে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। নতুবা সরকারের প্রতি জনগণ ক্ষুব্ধ হয়ে উঠবে। জনগণ যদি বিক্ষুব্ধ হয় তাহলে এর ফলাফল ভালো হয় না।

ইসলামী যুব মজলিসের কেন্দ্রীয় সভাপতি তাওহীদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা সোহাইল আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত গোলটেবিল বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, জাগপার সভাপতি রাশেদ প্রধান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরএইচ/এএইচ

  • সর্বশেষ
  • পঠিত