ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

নতুন কর্মসূচি নিয়ে মাঠে নামছে বিএনপির ৩ সংগঠন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৩

নতুন কর্মসূচি নিয়ে মাঠে নামছে বিএনপির ৩ সংগঠন
ফাইল ছবি

সারাদেশে যৌথ কর্মীসভা করার উদ্যোগ নিয়েছে বিএনপির গুরুত্বপূর্ণ তিন সংগঠন– যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শনিবার (২৮ সেপ্টেম্বর) থেকে তৃণমূল পর্যায়ে এ কর্মসূচি শুরু হচ্ছে।

দুই দিনের এ কর্মসূচির প্রথম দিনে এই তিন সংগঠনের স্থানীয় নেতাদের সঙ্গে আলোচনাসভা কিংবা কর্মীসভা করা হবে। আর দ্বিতীয় দিনে বিএনপির আগামী দিনের রাষ্ট্র সংস্কারের কর্মসূচির লিফলেট বিতরণ এবং সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় সভা করা হবে।

শুক্রবার বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়েছে, যুবদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানের যৌথ নেতৃত্বে একটি টিম যাবে বরিশাল, খুলনা ও ফরিদপুর বিভাগে।

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান ও ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব এবং যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পলের নেতৃত্বে আরেকটি টিম যাবে সিলেট, কুমিল্লা ও রাজশাহী বিভাগে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ও ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদের নেতৃত্বে আরেকটি টিম যাবে চট্টগ্রাম, ময়মনসিংহ ও রংপুর বিভাগে।

বাংলাদেশ জার্নাল/এএইচ/এমপি

  • সর্বশেষ
  • পঠিত