ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

সাবেক পৌর মেয়র আলমগীর গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮

সাবেক পৌর মেয়র আলমগীর গ্রেপ্তার
মো. আলমগীর শেখ তিতু | সংগৃহীত ছবি

ছাত্র-জনতার ওপর সশস্ত্র হামলা ও বিস্ফোরক মামলার আসামি রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মো. আলমগীর শেখ তিতুকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বুধবার রাতে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন ধলেশ্বরী টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, ছাত্র-জনতার আন্দোলনে হামলার ঘটনায় গত ৩০ আগস্ট সাবেক পৌর মেয়র আলমগীরসহ ১৭০ জনের নামে মামলা করেন রাজিব মোল্লা নামে এক ব্যক্তি। ওই মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরও ৩০০ জনকে আসামি করা হয়। দণ্ডবিধির কয়েকটি ধারা ছাড়াও বিস্ফোরক আইনে করা ওই মামলার পর থেকে আলমগীরসহ অন্যরা আত্মগোপনে চলে যান।

সবশেষ বুধবার রাত ৮টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় কেরাণীগঞ্জ থানাধীন ধলেশ্বরী টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে আলমগীর শেখ তিতুকে গ্রেপ্তার করে। তিনি মামলার ৭ নম্বর এজাহারনামীয় আসামি।

এছাড়াও তার বিরুদ্ধে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিসহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানা গেছে। গ্রেপ্তারের পর তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত