ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

ফের ৫ দিনের রিমান্ডে সাবেক রেলমন্ত্রী সুজন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০

ফের ৫ দিনের রিমান্ডে সাবেক রেলমন্ত্রী সুজন
সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন | সংগৃহীত ছবি

যাত্রাবাড়ী থানার রফিকুল ইসলাম হত্যা মামলায় সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে আরও ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। রোববার (২২ সেপ্টেম্বর) সকালে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালত এই আদেশ দেন।

এর আগে, রোববার সকালে অপর একটি হত্যা মামলার রিমান্ড শেষে তাকে আদালতে তোলা হয়। এ সময় যাত্রাবাড়ী থানার হত্যা মামলার তদন্ত কর্মকর্তা তার ১০ দিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ সেপ্টেম্বর যাত্রাবাড়ী থানার ইমরান হোসেন হত্যা মামলায় নূরুল ইসলাম সুজনকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এর আগে, ১৬ সেপ্টেম্বর রাতে শ্যামলীর একটি বেসরকারি হাসপাতাল থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

এদিন কারাগারে গ্রেফতার আসামি নূরুল ইসলাম সুজনকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তার ১০ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেন। এ সময় আসামিপক্ষ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে এই রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের থেকে সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন নূরুল ইসলাম সুজন। এরপর ২০১৪ সালে ও ২০১৮ সালে নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৯ সালে নতুন সরকারের রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব পান তিনি। সবশেষ ২০২৪ সালের নির্বাচনেও জয়ী হন তিনি।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত