ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

শেখ হাসিনা কোথায়ও পালাবেন না: ওবায়দুল কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৪ জুলাই ২০২৪, ১৬:৫১

শেখ হাসিনা কোথায়ও পালাবেন না: ওবায়দুল কাদের
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। (পুরনো ছবি)

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে অর্জনগুলো বাংলাদেশকে বিশ্ব দরবারে প্রশংসিত করেছে, সম্মান দিয়েছে, সে অর্জনগুলো আজকে ধ্বংসলীলায় পরিণত হয়েছে। মুক্তিযুদ্ধের মূল্যবোধ আজ আক্রান্ত। শেখ হাসিনার দল দেশের মানুষের জন্য কাজ করছে। তিনি কোথায়ও পালাবেন না।

বুধবার (২৪ জুলাই) দুপুরে রাজধানীর শ্যামলীর রিং রোডে নিম্নবিত্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, পাট ও বস্ত্রমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক উপস্থিত ছিলেন।

সংহিংসতায় বিএনপি-জামায়াত জড়িত অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল সন্ত্রাসীদের পক্ষে কথা বলে। মিথ্যাচার করে সহিংসতাকারীদের সহায়তা করেছেন।

তিনি আরও বলেন, মেট্রোরেল, সেতু ভবন পুড়ে ছাই হয়ে গেছে। সমস্ত জায়গায় ধ্বংসযজ্ঞ চালিয়েছে। আমরা নীরব ভূমিকা পালন করতে পারি না। মিরপুর স্টেশনে যে হামলা হয়েছে সেগুলো সারাতে এক বছর লাগবে বলেও জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, এতো ধ্বংসের পর আর কত। এই দুইদিনে প্রমাণ হয়েছে তারা দেশের স্বাধীনতা চায়নি। এতো উন্নয়ন অর্জন চায়নি বলে ধ্বংসযজ্ঞ চালিয়েছে। এ সময় মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রে বিশ্বাসী সারাদেশের মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই। সারাদেশের পাড়া মহল্লা, থানা ওয়ার্ডে সতর্ক থাকতে হবে।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত