ঢাকা, রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্লিম ডিজাইনের ভিভো ভি৪০ ফাইভজি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ১৯:০৩

স্লিম ডিজাইনের ভিভো ভি৪০ ফাইভজি
ভিভো ভি৪০ ফাইভজি। ছবি: সংগৃহীত

দেশে এসেছে ভিভোর ভি সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি৪০ ফাইভজি। টানা ত্রিশ মিনিট ভিজলেও স্মার্টফোনটির কিছু হবে। আইপি৬৮ এবং আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্টেন্স প্রযুক্তি রয়েছে ভিভো ভি৪০ ফাইভজিতে। এতে বৃষ্টির পানি ও দেড় মিটার মিঠা পানিতে ত্রিশ মিনিট পর্যন্ত ডুবে গেলেও সরব থাকবে স্মার্টফোনটি।

রোববার (৬ অক্টোবর) থেকে ভিভো যেকোনো শো-রুম বা ইস্টোর থেকে সংগ্রহ করা যাবে নতুন স্মার্টফোন ভিভো ভি৪০ ফাইভজি। স্মার্টফোনটিতে রয়েছে জাইসের ৫০ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা লেন্স, জাইস সিনেম্যাটিক পোর্ট্রেট ভিডিও, জাইস স্টাইল বোকেহ, জাইস মাল্টিফোকাল পোর্ট্রেট, ১২০ হার্জ রিফ্রেশ রেটের থ্রিডি কার্ভড ডিসপ্লে, ৫৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্লুভোল্ট ব্যাটারি, ৮০ ওয়াটের ফ্লাশ চার্জার এবং আইপি৬৮ এবং আইপি৬৯ ওয়াটার ও ডাস্ট রেজিস্টেন্স প্রযুক্তি।

ভিভো-জাইস এর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট টিমের যৌথ প্রচেষ্টায় প্রথমবারের মতো ভি সিরিজে ক্যামেরায় ব্যবহৃত হয়েছে জাইসের লেন্স। বিশ্বখ্যাত লেন্স নির্মাতা প্রতিষ্ঠান জাইস ১৭৮ বছর ধরে অপটিকস প্রযুক্তি নিয়ে কাজ করছে। ভিভোর সবচেয়ে স্লিম ডিজাইনের স্মার্টফোন ভিভো ভি৪০ ফাইভজি। পুরুত্ব মাত্র ৭.৫৮ মি মি এবং ওজন মাত্র ১৯০ গ্রাম।

১২ জিবি র‌্যামের সঙ্গে ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে ভিভো ভি৪০ ফাইভজিতে। ব্যাকসাইডে রয়েছে গ্লাস ব্যাককভার ম্যাটেরিয়াল এবং লক আনলকের জন্য ডিসপ্লেতেই রয়েছে ইনডিসপ্লে অপ্টিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ব্যাক সাইডে জেমিনি রিং ডিজাইনের ক্যামেরা মডিউলের সাথে দুইটি রঙে পাওয়া যাবে ভিভো ভি৪০ ফাইভজি। একটি নেবুলা পার্পল এবং অপরটি মুনলাইট হোয়াইট। ভি৪০ ফাইভজি দাম পড়বে ৬২ হাজার ৯৯৯ টাকা।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত