ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

বোমা আতঙ্কে ভারতীয় বিমানের জরুরি অবতরণ

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৪, ২১:৪০

বোমা আতঙ্কে ভারতীয় বিমানের জরুরি অবতরণ
সংগৃহীত ছবি

বোমা আতঙ্কে ভারতের এয়ার ইন্ডিয়া নামের একটি বিমান কানাডার ইকালুইট বিমানবন্দরে জরুরি অবতরণ করেছে। বিমানটি নয়া দিল্লি থেকে চিকাগোতে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি

এ নিয়ে ভারতীয় বিমানের আন্তর্জাতিক ফ্লাইটে চারবার বোমা আতঙ্কের ঘটনা ঘটল। এর আগে ইন্দিগো বিমানের দুটি ফ্লাইট এবং এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে ভুয়া বোমা আতঙ্কের ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিমানটি দিল্লি থেকে সরাসরি চিকাগোতে রওয়া দেয়। এরপরই অনলাইনে এক পোস্টের মাধ্যমে জানানো হয় বিমানটিতে বোমা রয়েছে। পরে জরুরি ভিত্তিতে বিমানটি কানাডার একটি বিমানবন্দরে অবতরণ করে।

এয়ারলাইন্সের পক্ষ থেকে বলা হয়েছে, প্রত্যেক যাত্রীকে তল্লাশি করা হচ্ছে। পুরোপুরিভাবে নিরাপত্তা নিশ্চিত না হওয়া পর্যন্ত বিমানটি উড্ডয়ন করতে পারবে না।

ফ্লাইটরাডার ২৪ জানিয়েছে, বোয়িং ৭৭৭ নামের বিমানটি স্থানীয় সময় রাত ৩টার দিকে দিল্লি বিমানবন্দর থেকে চিকাগোর উদ্দেশে উড্ডয়ন করে। পরে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সকাল ৭টায় এটির চিকাগো বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল।

ভারতের ব্যুরো অব সিভিল এভিয়েশন সিকিউরিটি জানিয়েছে, এক্স পোস্টের মাধ্যমে অজ্ঞাত এক ব্যক্তি বিমানে বোমা আছে বলে পোস্ট করে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত