ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পাকিস্তানে থানায় বিস্ফোরণ, হতাহত ১৯

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:৪২

পাকিস্তানে থানায় বিস্ফোরণ, হতাহত ১৯
সংগৃহীত ছবি

পাকিস্তানে খাইবার পাখতুনখোয়ার প্রদেশের সোয়াবি জেলায় এক পুলিশ স্টেশনে বিস্ফোরণের ঘটনায় অন্তত একজন নিহত এবং আরও ১৮ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার পাকিস্তানি পুলিশের মর্দান বিভাগের কমিশনার জাভেদ মারওয়াত এই তথ্য জানান। খবর জিও নিউজের।

প্রাথমিক তথ্যের ভিত্তিতে প্রতিবেদনে বলা হয়েছে, থানার প্রথম তলার এক গুদামে শর্টসার্কিটের কারণে বিস্ফোরণ হয়েছে। এরপর উদ্ধারকর্মীরা ও দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে যায়। তারা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে বাচা খান মেডিকেলে পাঠিয়েছেন। খবর জিও নিউজ’র।

বিস্ফোরণের কারণে ভবনটিতে আগুন ধরে যায়। তবে দমকলকর্মীদের তৎপরতায় শিগগিরই সেই আগুন নেভানো সম্ভব হয়। দমকল কর্মকর্তাদের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, আহত ১৫ জন পুলিশ সদস্যকে হাসপাতালে নেয়া হয়।

প্রদেশটির মুখ্যমন্ত্রী আলী আমিন এ ঘটনা আমলে নিয়ে সোয়াবি থানায় মহাপরিদর্শক ও মুখ্য সচিবকে ঘটনাস্থলে যাওয়ার নির্দেশ দিয়েছেন। বিস্ফোরণের ধরণ নির্ধারণ করার পর তাদের একটি রিপোর্টও জমা দিতে বলেছেন তিনি।

এদিকে, সোয়াবি জেলা পুলিশ কর্মকর্তা হারুন রশিদ গনমাধ্যমকে জানিয়েছেন, বিভিন্ন হাসপাতালে আহত ৩৩ জনকে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণের ধরণ ও কারণ খতিয়ে দেখা হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত