ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গায়ক অর্ণবের স্ত্রীকে হত্যার হুমকি, খোয়ালেন পাঁচ লাখ রুপি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২৪, ১৯:০৬

গায়ক অর্ণবের স্ত্রীকে হত্যার হুমকি, খোয়ালেন পাঁচ লাখ রুপি
সংগীতশিল্পী সায়ান চৌধুরী অর্ণব ও তার স্ত্রী সুনিধি নায়েক | ফাইল ছবি

দেশের জনপ্রিয় সংগীতশিল্পী সায়ান চৌধুরী অর্ণব। তার স্ত্রী সুনিধি নায়েককে হত্যার হুমকি দেয়া হয়েছে। সুনিধি নায়েক ভারতের পশ্চিমবঙ্গের পরিচিত রবীন্দ্রসঙ্গীত শিল্পী। কেবল হুমকি নয়, তার কাছ থেকে হাতিয়ে নেওয়া হয়েছে পাঁচ লাখ রুপি। এ ছাড়া ডার্ক ওয়েবে তার ছবি ছড়িয়ে দেয়ারও হুমকিও মেলে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের সূত্রে এমনটাই জানা গেছে।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার (১১ সেপ্টেম্বর) সুনিধি শান্তিনিকেতন পূর্বপল্লীতে বাড়িতে একাই ছিলেন। ওই দিন বাড়ির বাইরে অপরিচিত মানুষদের ঘোরাফেরা করতে দেখেন এই গায়িকা। অজ্ঞাত সেই ব্যক্তিরা ‘হায়দরাবাদের সিবিআই’ পরিচয় দিয়ে ভিডিও কলের মাধ্যমে তাকে হুমকি দিতে থাকেন।

এমনকি সুনিধি ও তার বাবার প্রাণনাশের হুমকি দেন এবং সাড়ে পাঁচ লাখ রুপি আদায় করেন। এ ছাড়া, সুনিধির ছবিও ডার্ক ওয়েবে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় শান্তিনিকেতন থানায় অভিযোগ জানানোর পর তদন্ত শুরু করেছে পুলিশ।

অপরিচিত ব্যক্তির কাছ থেকে ফোন পাওয়ার পরে সন্দেহ হয়নি? এমন প্রশ্নের জবাবে সুনিধি নায়েক বলেছেন, ওরা আমার ও বাবার ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত তথ্য জানে। একটা গল্প বানিয়ে বলে, আর্থিক তছরূপের মামলায় আমি নাকি ধরা পড়েছি। খুনের হুমকিও দেওয়া হয়। বাড়ির বাইরে অপরিচিত ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখেছি। ওরা ৬-৭ মাস ধরে নজরদারি চালাচ্ছিল আমার ওপর। মুখ খুললে নরেশ গোয়েল আমাকে মেরে ফেলবে বলে তারা জানায়। ওরা হিন্দি ও ইংরেজিতে কথা বলে।

এ নিয়ে অর্ণবের স্ত্রীর আরও ভাষ্য, প্রথমে তিনি সত্যিই ভেবেছিলেন হয়তো সিবিআই পুলিশ ফোন করেছেন। পরে বুঝতে পারেন এরা জালিয়াত চক্র।

প্রসঙ্গত, আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতে পরিচয় অর্ণবের। সুনিধির কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। সেই পরিচয় থেকে প্রেম এবং ২০২০ সালের ২৮ অক্টোবর পশ্চিমবঙ্গের আসানসোলে বিয়ে করেন তারা।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত