ঢাকা, শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

স্বর্গে প্লট বিক্রির অফার: প্রতি বর্গমিটার সাড়ে ১১ হাজার টাকা!

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ২৬ জুন ২০২৪, ১৮:১৩

স্বর্গে প্লট বিক্রির অফার: প্রতি বর্গমিটার সাড়ে ১১ হাজার টাকা!
মেক্সিকোর কনটয় দ্বীপ জাতীয় উদ্যান। ছবি: সংগৃহীত

এবার স্বর্গেই প্লট বিক্রির খবর বেরিয়েছে। এতে নাকি প্রতি বর্গমিটার জায়গা বিক্রি হচ্ছে ১০০ ডলারে (বাংলাদেশেই মুদ্রায় ১১ হাজার ৭৬৩ টাকা)। এমন অদ্ভুত ধরনের অফারই দিয়েছে মেক্সিকোর একটি গির্জা। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে মেক্সিকোর ওই গির্জার খবরটি ছড়িয়ে পড়লে বিভিন্ন গণমাধ্যমেও প্রকাশিত হয়।

জানা গেছে, মেক্সিকোর ইগ্লেসিয়া দেল ফাইনাল দে লস টিমপোস গির্জা স্বর্গে প্লট দেয়ার প্রতিশ্রুতি দিয়ে জমির চুক্তির মাধ্যমে কোটি কোটি ডলার সংগ্রহ করেছে। তবে শেষ পর্যন্ত জানা গেছে, প্রতারক ধর্মপ্রচারকদের বিরুদ্ধে তাদের এই প্রচার। এই গির্জার পেজগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয়।

ইগ্লেসিয়া দেল ফাইনাল দে লস টিমপোস গির্জার পক্ষ থেকে বলা হয়, স্বর্গে প্রতি বর্গমিটার জমি পাওয়া যাচ্ছে ১০০ ডলারে। একজন ক্রেতা আমেরিকান এক্সপ্রেস, অ্যাপল পেসহ বিভিন্ন ভাবে লেনদেন করতে পারবেন।

মেক্সিকোর বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ওই গির্জার যাজক ২০১৭ সালে ঈশ্বরের সঙ্গে কথা বলেছেন। তিনি তাকে জমি বিক্রির নির্দেশ দিয়েছেন।

এ খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে সামাজিক যোগাযোগমাধ্যমে এক ব্যবহারকারী লেখেন, আমি আশা করি একজন যাজক আমার কাছে স্বর্গে কিছু জমি বিক্রি করার চেষ্টা করবেন।

আরেকজন লেখেন, আমার জানা দরকার কে কিনছে। আমি তাদের জানাতে চাই যে, আমি স্বর্গে জমি কম দামে বিক্রি করছি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত