ঢাকা, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

আত্মীয়ের বাড়ি যাওয়া হলো না একই পরিবারের পাঁচজনের

  আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ : ১৮ জুন ২০২৪, ১৩:৫০  
আপডেট :
 ১৮ জুন ২০২৪, ১৯:১২

আত্মীয়ের বাড়ি যাওয়া হলো না একই পরিবারের পাঁচজনের
সংগৃহীত ছবি

পবিত্র ঈদুল আজহায় পাকিস্তানের পাঞ্জাবে আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। খবর জিও নিউজের।

সোমবার (১৭ জুন) দিনগত রাতে ফারুকবাদ শহরের পান্ডৌর গ্রামের কাছে দ্রুতগতির একটি গাড়ির ছয় আরোহীর মোটরসাইকেলে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

পাকিস্তানের উদ্ধার সংস্থা রেসকিউ ১১২২-এর কর্মকর্তারা জানিয়েছেন, দ্রুত গতিতে গাড়ি চালানোয় এই ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে বাবা, দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- শাহজাদ (২৬), ফিজা (১০), মেহক (৮), ফাইজান (১২) ও সুফিয়ান (৬)। এদিকে আহত হয়েছেন ১৫ বছর বয়সী নূর।

মরদেহ ও আহত মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সবাই ঈদুল আজহায় আত্মীয়দের সঙ্গে দেখা করতে অমর সাধু থেকে লাহোরের গুজ্জার পুর এলাকায় যাচ্ছিলেন।

পাঞ্জাবে প্রতিনিয়ত প্রাণঘাতী সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। এর আগে গত রোববার খায়রপুরের কাছে মহাসড়কে একটি ট্রাক উল্টে অন্তত পাঁচজন নিহত ও ১৪ জন আহত হন।

দুর্বল ড্রাইভিং দক্ষতা, নিরাপত্তা ব্যবস্থার অভাব, সিটবেল্ট না পরা এবং জরাজীর্ণ রাস্তার কারণে সড়ক দুর্ঘটনায় বেশি প্রাণহানি হয়। এ ছাড়া বাস ও ট্রাকে ধারণক্ষমতার বেশি যাত্রী নেয়ায় এসব যানবাহন উল্টে যায়।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত