ঢাকা, সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মুম্বাইয়ে শাকিব খানের শুটিং সেটে হাজির মহেশ ভাট

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৪, ১৪:৫০

মুম্বাইয়ে শাকিব খানের শুটিং সেটে হাজির মহেশ ভাট
ছবি: সংগৃহীত

মুম্বাইয়ে অবস্থান করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সেখানে গত ২০ অক্টোবর থেকে শুরু হয়েছে তার নতুন সিনেমা ‘বরবাদ’র শুটিং। এতে শাকিবের সঙ্গে দ্বিতীয়বারের মতো জটি বেঁধেছেন কলকাতার ইধিকা পাল।

গত ২৪ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব। এরপরই টানা কাজের ব্যস্ততায় ডুবে আছেন এই নায়ক। এসবের মাঝেই ‘বরবাদ’ সিনেমার শুটিং স্পট ইলোরা স্টুডিওতে ঘটে গেলো দারুণ এক ঘটনা। শুটিং স্টুডিওতে হঠাৎ শাকিবের সিনেমার কার্যক্রম দেখতে হাজির হন বলিউডের নির্মাতা-প্রযোজক মহেশ ভাট।

সেখানে এসে প্রথমেই নির্মাতা মেহেদী হাসান হৃদয়ের সঙ্গে দেখা করেন তিনি। এরপর শাকিবের সঙ্গেও দেখা হয় এই নির্মাতার। নায়ককে প্রথমবারের সাক্ষাতে আলিঙ্গন করেন তিনি। শুধু তাই নয়, সেখানে গল্পেও মেতে ওঠেন দুজনে। শুটিং ইউনিটের সঙ্গে থাকা একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, ‘বরবাদ’ সিনেমার চিত্রগ্রাহক শৈলেশ অশ্বথির সঙ্গে দারুণ সম্পর্ক মহেশ ভাটের। মূলত তার কাছ থেকেই শাকিবের সিনেমার কথা শুনে শুটিং স্পটে আসেন তিনি।

এদিকে মহেশ ভাটের সঙ্গে শাকিবকে দেখে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরা। বলিউডের সিনেমায় তাদের প্রিয় নায়ক কাজ করবেন, এমনটাও প্রত্যাশা করেন অনেকেই।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত