ঢাকা, শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

ছয় বছর পর ফিরছে সিআইডি, রয়েছে চমক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৪, ২২:২১

ছয় বছর পর ফিরছে সিআইডি, রয়েছে চমক
সংগৃহীত ছবি

দীর্ঘ ছয় বছর পর ফিরছে হিন্দি টেলিভিশনের তুমুল জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’। সম্প্রতি এক টিজার প্রকাশ করে এই খবর প্রকাশ্যে আনা হয়েছে। শেষবার ২০১৮ সালের ২৭ অক্টোবর এই জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিকের শেষ পর্বের সম্প্রচার হয়েছিল। টানা ২০ বছর ধরে চলেছে এই শো। ১৫৪৭টি পর্ব হয়েছিল এই ধারাবাহিকের।

কেন ৬ বছর পর নির্মাতারা আবারও ফিরিয়ে আনল ‘এসিপি প্রদ্যুম্ন’, ‘দয়া’ এবং ‘অভিজিতকে? জানা গেছে, নেপথ্যে রয়েছে এই ধারাবাহিক ঘিরে দর্শকের না কমা আগ্রহ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সিআইডি নির্মাতাদের পক্ষ থেকে এ শো-এর কিছু ঝলক দর্শকমহলে প্রকাশ করা হয়েছে। একটি পুলিশের গাড়ি থেকে উত্তেজিত অবস্থায় নামতে দেখা যাচ্ছে এসিপি প্রদ্যুম্নকে নিকষ কালো অন্ধকার রাত তখন চিরে দিচ্ছে গাড়ির হেডলাইটের আলো।

মুষলধারে বৃষ্টি পড়ছে ছাতা মাথায় কালো ওভারকোট পরা এসিপি প্রদ্যুম্নকে দেখার পাশাপাশি ভিডিওর আবহে শোনা যাচ্ছে সিআইডির ধারাবাহিকের সেই ক্লাসিক থিম মিউজিক। ভিডিওর একেবারে শেষে একটা গুলির শব্দ শোনা যায়। ইঙ্গিত পরিষ্কার এবার এই দ্বিতীয় সিজনে আরও অ্যাকশনে ভরপুর থাকবে সিআইডি।

এই ঝলক দেখামাত্রই হইচই শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কেউ লিখলেন, ‘ছোটবেলা ফিরে এল’ আরও একজন লিখলেন, ‘উত্তেজনার পারদ চরমে। শৈশবের স্মৃতি উস্কে দিল এই ঝলক।’

জানা গেছে, চলতি বছরের নভেম্বরে শুরু হয়ে যাবে ‘সিআইডি’ নতুন সিজনের শুটিং। এইমুহূর্তে চলছে প্রি-প্রোডাকশনের কাজ। শো-এর ঘনিষ্ঠ এক সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে, ‘নির্মাতাদের পক্ষ থেকে সিআইডির এই নতুন সিজনের প্রস্তাব পেয়ে দারুণ খুশি ধারাবাহিকের অভিনেতারা।’

প্রসঙ্গত, ১৯৯৮ সালে শুরু হয় বিপি সিংহ পরিচালিত সিআইডি। এই সিরিয়ালে এসিপি প্রদ্যুম্নর চরিত্রে অভিনয় করেন শিবাজি সত্যম। দয়ার চরিত্রে অভিনয় করেছিলেন দয়ানন্দ শেঠি। এক সময় এই সিরিয়াল থেকে ধারাবাহিক জগতের একাধিক তারকাও উঠে আসেন। এসিপি প্রদ্যুম্ন, দয়া এবং অভিজিৎ ত্রয়ীর জনপ্রিয়তা আজও অটুট। এবারেও এই ধারাবাহিকের ওই ত্রয়ীর পাশাপাশি দেখা যাবে নরেন্দ্র গুপ্তা, হৃষীকেশ পাণ্ডে, অংশা শায়েদ প্রমুখ অভিনেতাকে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত