ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিপাকে অভিনেত্রী সাদিয়া আয়মান!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৪, ১৪:১৬

বিপাকে অভিনেত্রী সাদিয়া আয়মান!
ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান। ছবি: সংগৃহীত

দর্শকদের নাটক-সিনেমা দেখার আগ্রহ বাড়ার জন্য নানান কৌশল ব্যবহার করে থাকেন অভিনয়শিল্পী কিংবা নির্মাতারা। এবার তেমনই এক প্রচারণার পথ অবলম্বন করতে গিয়ে ব্যাপক তোপের মুখে পড়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান।

নাটকের প্রমোশনের জন্য এমন এক কৌশল অবলম্বন করেছেন যা দেখে এখন অনেকেই ভয়ের মধ্যে রয়েছেন। সম্প্রতি ফেসবুকে একটি লাইভ নিয়ে হাজির হন সাদিয়া। সেখানে অভিনেত্রী জানান, বেশ কিছুদিন ধরে একটা বাজে অভিজ্ঞতার মধ্য দিয়ে যাচ্ছেন তিনি। তবে কেনো এটা হচ্ছে, সেটা জানেন না সাদিয়া। তবে বিষয়টা কয়েকবার তার সঙ্গে ঘটেছে দেখেই ফেসবুক লাইভে এসেছেন তিনি। আর এতেই বাধে বিপত্তি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনার বিস্তারিত তুলে ধরে সাদিয়া বলেন, গত কয়েকদিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই।

প্রসঙ্গত, ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে একটি ওয়েব ফিল্ম ‘বিভাবরী’। এতে অভিনয় করেছেন সাদিয়া। মূলত ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই ছিল সাদিয়ার এই ফেসবুক লাইভ। যা করে এখন নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন এই অভিনেত্রী। ফিল্মটি একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত