ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১ আপডেট : ৬ ঘন্টা আগে
শিরোনাম

সালসাবিলের দাবি

বান্ধবীদের নিয়ে আবারও নেশায় জড়ালেন নোবেল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ১৮:০৭

বান্ধবীদের নিয়ে আবারও নেশায় জড়ালেন নোবেল
মাইনুল আহসান নোবেল। সংগৃহীত ছবি

সদ্যই রিহ্যাব থেকে ফিরে গানে মনোযোগী হয়েছিলেন ‘সারেগামাপা’ খ্যাত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। নিজের ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে ক্ষমা চেয়ে পুনরায় ভক্তদের ভালোবাসা ফিরে পেতে চেয়েছেন তিনি। নোবেলের এই ইতিবাচক পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেছিলেন তার প্রাক্তন স্ত্রী মেহরুবা সালসাবিল মাহমুদ। যদিও তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে, তবু নোবেলের ভুল বুঝতে পারাকে ভালোভাবে নিয়েছিলেন তিনি।

তবে এই অবস্থার এক মাস না যেতেই সালসাবিল জানালেন নতুন খবর। তিনি অভিযোগ করেছেন, নোবেল আবারও মাদকের জগতে ফিরে গেছেন। রিহ্যাব থেকে ফেরার পর কিছুদিন ভালো ছিলেন, তবে এখন নেশায় জড়িয়ে পড়েছেন।

সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসে সালসাবিল লেখেন, ‘ঢেঁকি স্বর্গে গেলেও ধান ভানে। খুব দ্রুত বিচার না করে একটু সময় দিন, সত্যটা সবার সামনে আসবে। মানুষ যা করতে অভ্যস্ত, বারবার সেটাই করবে। ক্যামেরার সামনের নাটক দীর্ঘস্থায়ী নয়। সত্য বের হতে সময়ের অপেক্ষা মাত্র।’

এই স্ট্যাটাসের সূত্র ধরে ভক্তরা নোবেলের দিকেই ইঙ্গিত খুঁজে পান। একজন নেটিজেনের মন্তব্যের জবাবে সালসাবিল লেখেন, ‘রিহ্যাব থেকে বের হওয়ার পর তার খাবার কেনার টাকাও ছিল না। মাফ না করলেও আমি খাবার কেনার টাকা দিয়েছি, উবারের ভাড়াও দিয়েছি। তিন মাস ভালো থাকার নাটক করল, এখন আবার ড্রাগ নিচ্ছে। আর সাথে তো ৫-৭টা বান্ধবী আছেই।’

গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করে সালসাবিল বলেন, স্ট্যাটাসটি নোবেলকে নিয়েই। সে অনেকদিন রিহ্যাবে ছিল। ফেরার পর ২-৩ মাস ভালো ছিল, কিন্তু এখন আবার মাদক গ্রহণ শুরু করেছে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন নোবেল। কিন্তু খ্যাতি এবং বিতর্কিত কর্মকাণ্ডের ফলে তাদের দাম্পত্য জীবনে তিক্ততা দেখা দেয়। নোবেলের আচরণে অতিষ্ঠ হয়ে শেষমেশ তাদের সংসার ভেঙে যায়।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত