ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ৬ কার্তিক ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

দীপাবলির আগেই সুখবর দিচ্ছেন রণবীর-আলিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০২৪, ১৭:১৭

দীপাবলির আগেই সুখবর দিচ্ছেন রণবীর-আলিয়া
বলিউডের তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। সংগৃহীত ছবি

সন্তান রাহার জন্মের পর এবার নতুন সফর শুরু করতে চলেছেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। আর এই সফর নিয়েই নতুন এক সুখবর দিতে চলেছেন আলিয়া-রণবীর।

আসন্ন দীপাবলিতেই নাকি নতুন বাড়িতে উঠবেন বলিউডের এই তারকা দম্পতি। কিন্তু রণবীর ও আলিয়ার এই নতুন বাড়ি নিয়ে চর্চা ছিল বহুদিন ধরেই। বিয়ের পর থেকেই সেই নতুন ঠিকানার নির্মাণ দেখতে চলে যেতেন আলিয়া ও রণবীর। কখনও সঙ্গে যেতেন নীতু কাপুরও। অবশেষে অপেক্ষার অবসান ঘটছে রণবীরদের।

আলিউয়া-রণবীরদের নতুন বাড়ির নির্মাণের কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। নতুন বাড়ির একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়েও পড়েছে। বহুদিন ধরে এই সূচনার জন্য অপেক্ষা করেছিলেন আলিয়া ও রণবীর। এর আগেও শোনা যায়, রাহাকে সঙ্গে নিয়ে নতুন বাড়িতেই দীপাবলি পালন করবেন তারা। সেই পরিকল্পনাই সত্যি হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা যায়, তৈরি হয়ে গেছে আলিয়া, রণবীরের নতুন বাংলো। তাই দীপিাবলিতে নতুন বাড়িতে প্রবেশ করবেন তারা।

তারকা দম্পতির এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এই বাংলোর সঙ্গে পরিবারের সকলের আবেগ জড়িয়ে আছে। তাই বাড়ি তৈরির কাজে ওরাও জড়িয়ে ছিলেন। আলিয়া ও রণবীর ব্যস্ততার মধ্যেও নিজেরা যেয়ে বাড়ির কাজ কতটা এগিয়েছে, তা দেখে আসতেন।

রণবীর কাপুরের দাদা অর্থাৎ অভিনেতা রাজ কাপুরের বাংলো ছিল এই বাড়িটি। সেটিকেই নতুন করে তৈরি করা হল। বাড়ির নাম রাখা হচ্ছে, ‘কৃষ্ণ রাজ’। রাজ কাপুরের স্ত্রীর নাম ছিল কৃষ্ণা।

উল্লেখ্য, কিছু দিন আগেই মুক্তি পেয়েছে আলিয়ার ছবি ‘জিগরা’। বক্স অফিসে সেই ভাবে সফল না হলেও প্রশংসিত হয়েছে আলিয়ার অভিনয়। অন্যদিকে তার হাতে রয়েছে সঞ্জয় লীলা ভান্সালীর ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’। এই ছবিতে রয়েছেন রণবীর কাপুরও।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত