ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সালমান খানের বাড়িতে গুলি, শার্পশুটার সুখা গ্রেপ্তার

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯

সালমান খানের বাড়িতে গুলি, শার্পশুটার সুখা গ্রেপ্তার
লরেন্স বিষ্ণোই ও সালমান খান

অবশেষে পুলিশের জালে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের শার্পশুটা সুখা। সালমান খানের বাড়িতে গুলি চালানোর ঘটনায় মুম্বাই পুলিশ লরেন্স বিষ্ণোই গ্যাং শুটার সুখাকে গ্রেপ্তার করেছে।

গত এপ্রিল মাসে বলিউড অভিনেতা সালমন খানের বাড়িতে গুলি বর্ষণের ঘটনায় মূলচক্রী ছিলেন এই শুটারই। বহুদিন ধরে পুলিশের চোখের আড়ালে গা ঢাকা দিয়েছিলেন শুটার শুখা। ভারতের বার্তাসংস্থা এএনআই জানিয়েছে, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) অবশেষে হরিয়ানার পানিপথ সেক্টর ২৯ থেকে গ্রেপ্তার করা হয় শুখাকে। তাকে নিয়ে যাওয়া হয়েছে মুম্বাইয়ে। আজ বৃহস্পতিবার তাকে আদালতে তোলা হবে।

সালমনের বাড়ি গ্যালাক্সিতে গুলিবর্ষণের ঘটনায় সম্প্রতি সালমনের বয়ান রেকর্ড করে মুম্বাই পুলিশ। সূত্রে পাওয়া খবর অনুযায়ী, প্রায় ৪ ঘণ্টা ধরে পুলিশের সঙ্গে কথা হয় সালমনের। তবে শুধু সালমনই নয়, এই কাণ্ডে সালমনের ভাই আরবাজেরও বয়ান রেকর্ড করা হয়।

এ বছরের ১৪ এপ্রিল ঘটেছিল ঘটনাটি। সালমন খানের বাড়ি অর্থাৎ মুম্বাই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনায় অভিযুক্ত সন্দেহে একাধিক সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়েছিল। যার মধ্যে একজনের আবার হাজতেই মৃত্যু হয়। মৃতের নাম অনুজ থাপন।

সালমান খান এই বছরের শুরুতে পুলিশকে বলেছিলেন, তিনি বিশ্বাস করেন, লরেন্স বিষ্ণোই গ্যাং তাকে এবং তার পরিবারের সদস্যদের হত্যা করার উদ্দেশ্য নিয়ে তার বাসভবনে গুলি চালিয়েছিল।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত