ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ওয়ান ডিরেকশন ব্যান্ডের গায়ক লিয়াম পেইন আর নেই

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৯  
আপডেট :
 ১৭ অক্টোবর ২০২৪, ১০:৩০

ওয়ান ডিরেকশন ব্যান্ডের গায়ক লিয়াম পেইন আর নেই
ব্রিটিশ গায়ক লিয়াম পেইন

ব্রিটিশ গায়ক লিয়াম পেইন স্থানীয় সময় গতকাল বুধবার (১৬ অক্টোবর) আর্জেন্টিনার বুয়েনস এইরেসে একটি হোটেলের চতুর্থ তলা থেকে পড়ে মারা গেছেন। তিনি বিখ্যাত ব্যান্ড দল ‘ওয়ান ডিরেকশন’-এর সদস্য ছিলেন। মাত্র ৩১ বছর বয়সে প্রাণ হারালেন এই সংগীতশিল্পী।

পেইন দুর্ঘটনাবশত পড়ে গেছেন না মদ্যপ ছিলেন, তা এখনো নিশ্চিত করে পুলিশ জানায়নি। পেইনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরই তাঁর ভক্তরা আর্জেন্টিনার রাজধানীর ওই হোটেলে জড়ো হন।

স্থানীয় পুলিশ এক বিবৃতিতে বলেছে, রাজধানীর পালারমো এলাকায় একটি হোটেলে তিনি ছিলেন। গত ২ অক্টোবর আর্জেন্টিনায় একটি কনসার্টে অংশ নিতে গিয়েছিলেন পেইন। এরপর দেশটিতেই অবস্থান করছিলেন তিনি। ধারণা করা হচ্ছে, মাদক বা অ্যালকোহলের প্রভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন পেইন। এরপর হোটেলের বারান্দা থেকে নিচে পড়ে যান এই শিল্পী।

হোটেল ম্যানেজার বলেন, তিনি হোটেলের পেছনে জোরে একটি শব্দ শুনতে পান। পুলিশ পৌঁছে দেখে, এক ব্যক্তি তার ঘরের বারান্দা থেকে পড়ে গেছেন। ব্রিটিশ গায়কের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় চিকিৎসক।

আমেরিকান গায়ক চার্লি পুথ ইনস্টাগ্রামে বলেছেন, আমি বিস্মিত। লিয়াম সবসময় আমার প্রতি সদয় ছিল। তিনি ছিলেন প্রথম প্রধান শিল্পীদের একজন যাদের সঙ্গে আমি কাজ করার সুযোগ পেয়েছিলাম। আমি বিশ্বাস করতে পারছি না তিনি চলে গেছেন।

রিয়ালিটি স্টার ও বিজনেসউইম্যান প্যারিস হিলটন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে লিয়াম পেইনের মৃত্যুতে শোক জানিয়েছেন।

মার্কিন মিউজিক চ্যানেল এমটিভি, স্ট্রিমিং সার্ভিস স্পটিফাই এবং ব্রিটিশ মিউজিক অ্যাওয়ার্ডস দ্য ব্রিটস সবাই লিয়াম পেইনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে এবং তার পরিবার ও প্রিয়জনদের প্রতি সমবেদনা জানিয়েছে।

হোটেলের বাইরে দাঁড়ানো পিলার বিলিক নামে ২৭ বছর বয়সী এক ভক্ত বলেন, পেইনের মৃত্যুসংবাদে তিনি শোকাহত।

মাত্র ১৬ বছর বয়সেই ওয়ান ডিরেকশনে যোগ দেন পেইন। একাধিক অ্যালবামে হ্যারি স্টাইল, জাইন মালিকের সঙ্গে কাজ করেছেন তিনি। ২০১৬ সালে তাদের ব্যান্ড ভেঙে গেলে এরপর একক পারফর্ম নিয়েই ব্যস্ত থাকতেন এই গায়ক।

পেইনের মৃত্যুর খবরে সেই হোটেলের বাইরে অসংখ্য ভক্ত ভিড় করছেন। গায়কের এমন অকালমৃত্যু তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত