ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নায়ক অপূর্ব, নায়িকা ফারিণকে নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতার সিনেমা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৪, ২০:৫৮

নায়ক অপূর্ব, নায়িকা ফারিণকে নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতার সিনেমা
অপূর্ব-ফারিণ-অমি

‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি ‘হাউ সুইট’ নামে একটি ওয়েব ফিল্ম নির্মাণ করতে যাচ্ছেন। এই নির্মাতার যেকোনো কনটেন্ট প্রকাশের পরই ভার্চ্যুয়াল মাধ্যমে চলে আলোচনা। প্রকাশের পরই ইউটিউবে মিলিয়ন মিলিয়ন ভিউর মাইলফলক অতিক্রম করে। অমির এই সিনেমাটি প্রযোজনা করছে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ। আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

অমির ‘হাউ সুইট’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন জিয়াউল ফারুক অপূর্ব ও তাসনিয়া ফারিণ। এর আগে অমির নির্মাণে ‘হঠাৎ দেখা’ নাটকে অভিনয় করেছিলেন অপূর্ব।

পরিচালক কাজল আরেফিন বলেন, ‘অপূর্ব ভাইকে নিয়ে অনেক বছর পর কাজ করতে যাচ্ছি। চেষ্টা করব, একটি ভালো মানের কাজ যেন দর্শকদের উপহার দিতে পারি।’

সবশেষ অপূর্বকে দেখা গেছে হইচইয়ের ‘গোলাম মামুন’ সিরিজে। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেতার ‘চালচিত্র’ সিনেমা। কলকাতার এই সিনেমাটি পরিচালনা করেছে প্রতীপ ডি গুপ্ত।

অন্যদিকে তাসনিয়া ফারিণকে ইদানীং টেলিভিশন বা ইউটিউব নাটকে কম দেখা যায়। কলকাতার ‘আরও এক পৃথিবী’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও পরপর দুটি টলিউডের সিনেমা হাতছাড়া হয় তাঁর। তবে মাঝে ঢাকার ‘ফাতিমা’ সিনেমার সুবাদে ইরানের ‘ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ থেকে পুরস্কৃত হন তিনি।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত