ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

কাজ পেতে অভিনেত্রীকে কু-প্রস্তাব দেন প্রযোজক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৪, ১৮:৪৩

কাজ পেতে অভিনেত্রীকে কু-প্রস্তাব দেন প্রযোজক
আয়েশা কাপুর। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী আয়েশা কাপুর এখন তিনি প্রতিষ্ঠিত টিভি অভিনেত্রী। শুরুটা একদম মসৃন ছিল না। নিজের যোগ্যতায় সুনাম অর্জন করলেও তিনি বলিউডের অন্ধকার জগতের হাতছানি আঁচ করতে পেরেছিলেন। তবে বলিউড পাড়ার অন্যসব অভিনেত্রীদের মত তাকে প্রযোজকদের অদ্ভুত আবদার সামলাতে হয়েছে।

আয়েশা একটি সাক্ষাৎকারে তার কঠিন অভিজ্ঞতার কথা শেয়ার করেন। তিনি জানান, ইন্ডাস্ট্রিতে প্রবেশের পর থেকেই তাকে নানা রকম সমস্যার মুখোমুখি হতে হয়েছে। ইন্ডাস্ট্রিকে যতটা রঙিন, যতটা আধুনিক মনে হয়, ততটা নয়।

আয়েশা বলছেন, প্রযোজকের শর্ত না মানায় তাকে শো ছাড়তে বাধ্য করা হয়েছিল। তিনি বলেন, ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছি। অভিনয় ছিল আমার স্বপ্ন। কিন্তু এই যাত্রা সহজ ছিল না। যখনই কারও সঙ্গে দেখা করতে যেতাম, ভুলভাল উপদেশ দিত। একবার একটি সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পাই। বড় রোল। মোটা টাকা পারিশ্রমিক। কিন্তু প্রযোজক শর্ত দেন। বলেন, তাকে বিয়ে করলে তবেই এই চরিত্রে তিনি কাস্ট করবেন।

প্রসঙ্গত, অভিনয় জগত বড় কঠিন। অনবরত সংগ্রাম করতে হয়। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে আয়েশাও লড়ছেন। টিভি এবং ওয়েব সিরিজের এই জনপ্রিয় অভিনেত্রীকে অনেক সমস্যাতেও পড়তে হয়েছে। টিভি শো ‘শেরদিল শেরগিল’ দিয়ে অভিনয়ের দুনিয়ায় পা রাখেন আয়েশা। তার একটি পুরানো সাক্ষাৎকার নতুন করে ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী জানান, এক প্রযোজক তাকে বলেছিলেন, ছবিতে কাস্ট করতে পারি, তবে আমার বউ হতে হবে।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত