ঢাকা, রোববার, ০৬ অক্টোবর ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

আমি একটা ছাগল, এবার মানুষ হবো: মাহি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৪, ১১:২০

আমি একটা ছাগল, এবার মানুষ হবো: মাহি
অভিনেত্রী মাহিয়া মাহি | ফাইল ছবি

ঢালিউড অভিনেত্রী মাহিয়া মাহি বিচ্ছেদের পর সন্তানকে নিয়ে ফুরফুরে মেজাজে আছেন। শুধু তাই নয়, নতুন উদ্যমে কাজেও ফিরেছেন এ অভিনেত্রী। কাজের পাশাপাশি নিয়মিত সক্রিয় থাকেন সামাজিক মাধ্যমে। নিজের অনুভূতির কথা শেয়ার করেন ভক্তদের সাথে। তবে এবার একটু ব্যতিক্রমী উপলদ্ধি করে নিজেকে ছাগল বললেন এই অভিনেত্রী।

শনিবার (৫ অক্টোবর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে মাহিয়া মাহি লিখেছেন, ‘ফাইনালি আমি বুঝতে পারসি গাইজ, আমি যে একটা ছাগল।’

নিজের উপলব্ধির কথা জানিয়ে এরপর নিজেকে শুধরে নেয়ার আশাবাদ ব্যক্ত করেন নায়িকা। মাহি বলেন, ‘এবার আমি মানুষ হবো ইনশাআল্লাহ’।

হঠাৎ মাহির এমন স্ট্যাটাসের কারণ খুঁজছেন ভক্তরা। অনেকেই মজার মজার মন্তব্যও করেছেন। এদের মধ্যে অভিনেত্রী জাহারা মিতু লিখেছেন, ‘অবশেষে মাহি বুঝলো যে সে একটা ছাগল’- পরবর্তী শিরোনাম। জবাবে মাহি লিখেছেন, ‘লোল’।

এর আগে মাহিকে নাচের তালে ফটোশুটে দেখা গেছে। যেখানে অভিনেত্রীর পরনে কালো-খয়েরি রঙের শাড়ি। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। চোখে কাজল, মুখে হাসি। ব্যাকগ্রাউন্ডে বাজছে হিন্দি গান। মাহি ভিডিওটির ক্যাপশনে লেখেছেন- ‘এভাবেই নেচে নেচে ফটোশুট করি আমি।’

এই অভিনেত্রীকে সবশেষ দেখা গেছে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে প্রথমবারের মতো পর্দায় শাকিবের মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়িকার নতুন এই অবতার দর্শকরাও লুফে নিয়েছে। পাশাপাশি অভিনয়ের প্রশংসা করেছে।

বাংলাদেশ জর্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত