ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কোটি টাকা কাবিনে প্রবাসীকে বিয়ে করলেন সানাই

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৭:০৫  
আপডেট :
 ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১৭:১০

কোটি টাকা কাবিনে প্রবাসীকে বিয়ে করলেন সানাই
ছবি: সংগৃহীত

ফ্যাশন মডেল ও চলচ্চিত্রে অভিনেত্রী সানাই মাহবুবকে উপস্থাপিকা হিসেবে দেখা গেলেও মিউজিক ভিডিও ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে আলোচনায় উঠে আসেন। দীর্ঘদিন ধরে মিডিয়া ছেড়ে চাকরি করছেন তিনি।

তবে ফের আলোচনায় এসেছেন সানাই। চলতি মাসের ২১ সেপ্টেম্বর রাতে পুরান ঢাকার একটি কাজী অফিসে বিয়ে করেছেন তিনি। স্বামী সোহেল এফ খান (৪৫) সুইডেন প্রবাসী ব্যবসায়ী। এই বিয়েতে দেনমোহর ১ কোটি ১ লাখ ১ টাকা।

বিষয়টি নিশ্চিত করে সানাই বলেন, স্বামীর সঙ্গে খুব ভালো সময় কাটছে। মনের মতো একজন মানুষ পেয়েছি আমি। আপাতত স্বামী, চাকরি ও পরিবার নিয়ে ব্যস্ততা যাচ্ছে।

বিদেশে স্থায়ী হওয়ার বিষয়ে সানাই বলেন, এই মুহূর্তে না। আমার ভাই নেই। ছোট একটা বোন আছে। পারিবারিক কিছু কাজ রয়েছে। আমার স্বামী আগামী ১২ অক্টোবর দেশের বাইরে চলে যাচ্ছে। সেখানে আমিও ঘুরতে যাব। তবে বিদেশে একেবারে স্থায়ী হতে কিছুটা সময় লাগবে। সেটা ধরেন ১-২ বছর লাগতে পারে। তবে বিদেশে স্থায়ী হচ্ছি এটা নিশ্চিত।

তিনি আরও বলেন, একটা অনুষ্ঠান করে স্বামীকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার ইচ্ছা আছে। আমি সুখে সংসার করতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন। একটি মেয়ের জীবনে সংসার খুবই গুরুত্বপূর্ণ।

প্রসঙ্গত, প্রেমের তাজমহল খ্যাত পরিচালক গাজী মাহবুব ভালোবাসা ২৪×৭ নামে একটি সিনেমায় সানাইকে কাস্ট করেন। পরবর্তীতে সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন তিনি। এর মধ্যে ২০২২ সালের ২৭ মে পারিবারের সিদ্ধান্তে ব্যাংকার আবু সালেহ মুসাকে বিয়ে করেছিলেন সানাই।

সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। তার সাবেক স্বামী মুসার বাড়িও একই জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দক্ষিণ দুরাকুঠি এলাকায়। বনিবনা না হওয়ায় বিয়ের এক বছর না পেরুতেই মুসাকে ডিভোর্স দেন সানাই। পৈতৃক নিবাস নীলফামারী হলেও সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে। তবে পড়াশোনার জন্য বেশ কিছুদিন রংপুরে ছিলেন তিনি। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত