ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নার্ভাস ছিলাম, শাকিব আমাকে অনেক ইজি করে ফেলেন: নাবিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১৪:২৬

নার্ভাস ছিলাম, শাকিব আমাকে অনেক ইজি করে ফেলেন: নাবিলা
শাকিব খান ও মাসুমা রহমান নাবিলা। সংগৃহীত ছবি

‘তুফান’ সিনেমার মাধ্যমে সাড়া ফেলেছেন মাসুমা রহমান নাবিলা। সিনেমায় তার সাবলীল অভিনয়ে মুগ্ধ দর্শক। বড় পর্দার পর এখন ওটিটিতে রিলিজ হয়েছে সিনেমাটি। তবে ‘আয়নাবাজি’ খ্যাত নায়িকাকে চ্যালেঞ্জ নিয়েই কাজ করতে হয়েছে। কারণ দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা।

অন্যদিকে শাকিব খান ও চঞ্চল চৌধুরীর মতো তারকাদের সঙ্গে অভিনয়। যদিও ‘আয়নাবাজি’তে চঞ্চলের সঙ্গে কাজের অভিজ্ঞতা ছিল নাবিলার। কিন্তু শাকিবের সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার।

নাবিলা কি নার্ভাস ছিলেন? জবাবে এই তিনি বলেন, ‘তুফানে আমি যাদের সঙ্গে কাজ করেছি, কর্মক্ষেত্রে তাদের অভিজ্ঞতা আমার চেয়ে অনেক বেশি। তাই আমি বেশি নার্ভাস ছিলাম। এর আগে চঞ্চল ভাইয়ের (চঞ্চল চৌধুরী) সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা আছে, তাই তার সঙ্গে নার্ভাসনেসটা কম ছিল। তবে শাকিব খানের সঙ্গে প্রথম দিন কাজ করতে গিয়ে খুব নার্ভাস ছিলাম। মিমির (মিমি চক্রবর্তী) সঙ্গে প্রথম শটের দিন আমি দূর থেকে তাকে দেখছিলাম। প্রথম দেখাতেই মিমি আমাকে হাত নেড়ে সম্মোধন করে। সেটা আমার কাছে ওয়েলকামিং ছিল এবং নার্ভাসনেস কমিয়ে দিয়েছিল।

নাবিলা আরও বলেন, শাকিব খানের সঙ্গে প্রথম শটের আগে ভালো প্রস্তুতি নিয়েছিলাম। কারণ সে সুপারস্টার, মেগাস্টার। সিনেমায় আমাদের দুজনের লাস্ট সিনটাই ছিল শুটিং সেটে আমাদের প্রথম সিন। আমি খুব নার্ভাস ছিলাম। তবে ধীরে ধীরে শাকিব খান আমাকে অনেক বেশি ইজি করে ফেলেন। তিনি লাভলি কো স্টার এবং তিনি তার কাজটা সুন্দর করে করে ফেলন।

রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমায় আরও অভিনয় করেছেন কলকাতার মিমি চক্রবর্তী। বাংলাদেশ ও কলকাতার গুণী শিল্পীদের নিয়ে সিনেমাটি নির্মিত হয়।

বাংলাদেশ ব্যাংক/এফএম

  • সর্বশেষ
  • পঠিত