ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিয়ের বছর পেরতে না পেরতেই স্ত্রীর মামলায় অভিনেতা রাসেল মিয়াকে খুঁজছে পুলিশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৩  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৬

বিয়ের বছর পেরতে না পেরতেই স্ত্রীর মামলায় অভিনেতা রাসেল মিয়াকে খুঁজছে পুলিশ
ছবি: সংগৃহীত

বিয়ের বছর পেরতে না পেরতেই যৌতুকের দাবিতে মারধোর করার অভিযোগে অভিনেতা রাসেল মিয়ার (৪০) বিরুদ্ধে মামলা দায়ের করেছেন স্ত্রী সুমাইয়া আফরিন বর্ষা (৩০)। গত শনিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সবুজবাগ থানায় এ মামলা রজু করা হয়।

রোববার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিন আলী।

সবুজবাগ থানার ওসি বলেন, মামলাটি গতকালই রজু হয়েছে। প্রাথমিক তদন্তে আমরা অভিযোগের সত্যতা পেয়েছি। আসামিকে ধরতে আমরা অভিযান চালাচ্ছি।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, চলতি বছরের ১৬ মার্চ ইসলামিক শরীয়ত মোতাবেক বিবাদী রাসেল মিয়ার সঙ্গে আমার বিবাহ হয়। বিয়ের পর আমি আমার ভবিষ্যৎ সুখের কথা চিন্তা করে বিভিন্ন সময় বিবাদীকে প্রায় ৫ লাখ টাকা নগদ দেই। কিন্তু তাতে সন্তোষ্ট না হয়ে বিবাদীর লোভ আরও বেড়ে যায় এবং সে নতুন সিনেমা তৈরি করবে বলে প্রায়ই আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। আর যৌতুকের টাকা না দিলে দ্বিতীয় বিবাহ করবে বলে আমাকে হুমকি দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করলে প্রায় সময়ই যৌতুকের দাবিতে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে।

এজাহারে সুমাইয়া আফরিন আরও বলেন, আমি ভবিষ্যৎ সুখের আশায় বিবাদীর নির্যাতন সহ্য করে ঘরসংসার করতে থাকি। এমতাবস্থায় গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে বিবাদী বাসায় আমার নিকট যৌতুক বাবদ ৬৫ লাখ টাকা দাবি করে। এতে আমি অপারগতা প্রকাশ করায় সে আমাকে এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। এসময় আমার চিৎকারে আশেপাশের লোকজন আমাকে উদ্ধার করার পর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করায়।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত