ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

পরীমনির সাক্ষ্য গ্রহণ শেষ, জেরা ২২ জানুয়ারি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৪, ২২:২৮

পরীমনির সাক্ষ্য গ্রহণ শেষ, জেরা ২২ জানুয়ারি
পরীমনি। (পুরনো ছবি)

ঢালিউডের বহুল আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিকে শ্লীলতাহানির ঘটনায় করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছেন পরীমনি। তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকার আদালতে পরীমনির অবশিষ্ট জবানবন্দির জন্য দিন ধার্য ছিল। এদিন পরীমনি দুপুর পৌনে ১২টার দিকে আদালতে আসেন হাজির হন। পরবর্তীতে দুপুর ২টার দিকে সাক্ষ্য দিতে বিচারকের খাসকামরায় প্রবেশ করেন তিনি। বিকেল সাড়ে ৩টায় সাক্ষ্য গ্রহণ শেষ হয়।

এরপর আসামি পক্ষ জেরার জন্য সময় আবেদন করলে আদালত তা মঞ্জুর করে আগামী ২২ জানুয়ারি জেরার দিন ধার্য করেন৷ এ মামলায় ২০২২ সালের ২৯ নভেম্বর পরীমনির সাক্ষ্য গ্রহণ শুরু হয়। তবে সেদিন তার জবানবন্দি শেষ হয়নি। দীর্ঘদিন পর এদিন তিনি আদালতে সাক্ষ্য দিতে আসেন।

এ মামলার তিন আসামি নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম এদিন আদালতে হাজির ছিলেন। খাসকামরায় সাক্ষ্য গ্রহণের সময় দুই আসামি ও উভয় পক্ষের আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এর আগে ২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে অভিযোগ পত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন। এরপর গত ১৮ মে একই আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। এ অভিযোগে দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত