ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

তমা মির্জার সঙ্গে প্রেম নেই: রায়হান রাফী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ২০:৫৩

তমা মির্জার সঙ্গে প্রেম নেই: রায়হান রাফী
রায়হান রাফী ও তমা মির্জা। পুরনো ছবি

ঢালিউডে নির্মাতা রায়হান রাফী ও চিত্রনায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন থাকলেও সম্পর্কের অবনতি হয়েছে দুজনের মধ্যে বন্ধুত্বটা থাকলেও সেই প্রেমটা আর নেই। এর আগে ভালোবাসার কথাও জানান দিয়েছেন তমা-রাফী।

যদিও বিষয়টিকে বরাবরই অস্বীকার করে নিজেদেরকে শুধুই বন্ধু হিসেবে দাবি করেছেন তমা। এবার রাফীও জানালেন, তমা শুধুই তার ভালো বন্ধু। অভিনেত্রীর সঙ্গে কোনো প্রেম নেই এই নির্মাতার।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে তমার সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন রাফী। নির্মাতা বলেন, তমার সঙ্গে সম্পর্কটা তিক্ততার পর্যায়ে যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে। তবে আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই।

তমার সঙ্গে প্রেম প্রসঙ্গে রাফী বলেন, আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল। আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এখনও আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি নেই।

এদিকে, তমা-রাফীর ঘনিষ্ঠ সূত্রের খবর, দুজনের মাঝে প্রেমটা এখন আর নেই। একসময়ে একসঙ্গে প্রচুর সময় কাটালেও এখন আর দেখা মেলে না তাদের। বর্তমানে দুজনই নিজেদের মতো করেই ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

প্রসঙ্গত, রাফীর পরিচালনায় ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব সিনেমায় প্রথমবার অভিনয় করেন তমা। পরে এই নির্মাতার ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায় দেখা যায় তাকে। গেল বছর মুক্তি ‘সুড়ঙ্গ’-তে আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধেছিলেন তমা মির্জা।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত