ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা: স্বস্তিকা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১৮:২৯

আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা: স্বস্তিকা
ছবি: সংগৃহীত

প্রকাশ্যে এসেছে সৃজিত মুখার্জি নির্মিত ও দেব অভিনীত সিনেমা ‘টেক্কা’র টিজার। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জিকে। এতে এক লড়াকু মায়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী। যিনি মেয়েকে বাঁচাতে কোনো আইনকে পরোয়া করেন না।

দীর্ঘদিন পর সৃজিতের সিনেমায় কাজ করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এদিন অনুষ্ঠানে সেই অনুভূতি প্রকাশের পাশাপাশি সিনেমার নানান বিষয় নিয়ে গণমাধ্যমে কথা বলেন স্বস্তিকা।

অভিনেত্রী বলেন, এই সিনেমায় আরও একবার আমাকে ‘মা’ বানিয়েছে সৃজিত। চিত্রনাট্য হাতে পাওয়ার পর স্পষ্ট জানিয়ে দিই, এ বছর অনেকগুলো মায়ের চরিত্রে অভিনয় করেছি, আর না। কিন্তু সৃজিতের সিনেমা বলে কথা, আর অসম্ভব সুন্দর গল্প। তাই সিনেমাকে যদি সৃজিতের সন্তান মনে করি, তাহলে বলব— আমি যতবার মা হব, সৃজিত ততবার বাবা।

তিনি আরও বলেন, ‘টেক্কা’ সিনেমায় এক লড়াকু মায়ের চরিত্রে দেখা যাবে আমাকে। পৃথিবীতে যত রকম মা রয়েছেন প্রত্যেকের নিদর্শন হয়ে উঠছি আমি। সিনেমায় অন্যরকমভাবে আমার চরিত্রটা তৈরি করেছে সৃজিত। আশা করি, দর্শকের পছন্দ হবে সিনেমাটি।

‘টেক্কা’র টিজারে সাদামাটা চেহারায় শিষ্টাচার পালনের বার্তা দিতে দেখা যায় দেবকে। শুরুতেই অভিনেতা বলেন, পৃথিবীর সবচেয়ে বড় অপরাধ গরিব হওয়া। সমাজে ভূতের মতো ঘুরে বেড়ালেও যাদের খোঁজ কেউ রাখে না। কেউ চেনে না। তবে এবার চিনবে।

অন্যদিকে পাল্লা দিয়ে ঝাঁজালো এসিপি অফিসারের চরিত্রে শাসন করতে দেখা যায় রুক্মিনীকে। পাশাপাশি সিনেমায় দুই সাংবাদিকের চরিত্রে দেখা যায় আরিয়ান ভৌমিক ও সৃজা দত্তকে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত