ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

এবার মেধাতালিকায় সানি লিওন

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০  
আপডেট :
 ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩

এবার মেধাতালিকায় সানি লিওন
ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সানি লিওনকে নিয়ে যেন বিতর্কের শেষ নেই। এরই মধ্যে আশুতোষ কলেজের স্নাতক ভর্তিসহ আরও একটি কলেজের মেধাতালিকাতে রয়েছে এই অভিনেত্রীর নামে। শুক্রবার (৬ সেপ্টেম্বর) এ বিষয়ে সানি টুইট করে জানিয়েছেন, পরের সিমেস্টারে তিনি পড়তে আসছেন।

জানা গেছে, কলকাতার দুই কলেজের মেধাতালিকায় স্থান করেছেন সানি। বিষয়টি নিয়ে হতবাক অভিনেত্রীর ভক্তরা। শুরু হয়েছে তাকে নিয়ে নেটিজেনদের নতুন চার্চ। এদিকে সানি নিজেও সেই বিতর্কে গা ভাসিয়েছেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার হতে জানা গেছে, কলকাতার আশুতোষ কলেজ থেকে ইংলিশে স্নাতক করতে চান সানি। সেই কলেজের ইংরেজি বিভাগের ভর্তির মেধাতালিকায় রয়েছে তার নাম। অন্যদিকে, বজবজ নামের একটি কলেজের মেধাতালিকাতেও নাম উঠেছে সানির। বিষয়টি নিয়ে এরই মধ্যে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ।

অন্যদিকে, মেধা তালিকার এ বিতর্কে গা ভাসিয়ে লস অ্যাঞ্জেলেস থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করেছেন সানি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘তোমরা কি আমার সেমিস্টারে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে সানির এ খবর দেখে তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। তবে কলেজ কর্তৃপক্ষের দাবি, কেউ রসিকতা করতেই তথ্য বিকৃত করে এ ঘটনা ঘটিয়েছে। এমনকী অনলাইন ভর্তি প্রক্রিয়ার দুর্বল দিকটাও প্রকাশ করেছে এ ঘটনা। যদিও এই আইন-তদন্তের বাইরে থেকে নেটিজেনরা সানি লিওনকে কলকাতায় স্বাগত জানিয়েছেন। অনেকে আবার কাজ ছেড়ে ফের স্নাতকস্তরে ভর্তি হতে আগ্রহ দেখিয়েছেন।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত