ঢাকা, শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

বিমানবন্দরে দেড় ঘণ্টা মাহিকে বসিয়ে রেখে গোয়েন্দা কাগজপত্র চেক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ আগস্ট ২০২৪, ১৮:৫৭

বিমানবন্দরে দেড় ঘণ্টা মাহিকে বসিয়ে রেখে গোয়েন্দা কাগজপত্র চেক
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

বিদেশ যাত্রকালে বিমানবন্দরে দেড় ঘণ্টা মাহিকে বসিয়ে রেখে গোয়েন্দা কাগজপত্র চেক করার অভিযোগ করেছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। তিনি নিজেই জানান, দেড় ঘণ্টা অপেক্ষায় রেখে বিশেষ খোঁজ চলেছে নথিপত্রে। বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্টে তার নাম আছে কিনা তা খতিয়ে দেখা হয়েছে।

সম্প্রতি মাহি একদিনের জন্য গিয়েছিলেন দেশের বাইরে। এরপর আবারও ঢাকায় ফিরেছেন এ নায়িকা। ফিরেই তিনি নিজেই জানান বিমানবন্দরের ওই ঘটনা।

জানা গেছে, ৫ আগস্ট শেখ হাসিনা সরকার পতনের পর বিমানবন্দর বেশ কড়া অবস্থানে গেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে গেছেন বড় বড় ‘রুই-কাতলা’। কেউ সেনাবাহিনীর হাতে সোপর্দ হয়েছেন, কেউবা ফিরে গেছেন বাসায়। চিত্রনায়িকা মাহিয়া মাহি চলতি সপ্তাহে গিয়েছিলেন এয়ারপোর্টে।

মাহিয়া মাহি বলেন, ‘এক থেকে দেড় ঘণ্টা হবে, আমি জাস্ট বসেছিলাম। কারণ কর্তৃপক্ষ নিশ্চিত হতে চাইছিল আমার বিরুদ্ধে কোনো অভিযোগ আছে কিনা। ডিজিএফআই, এনএসআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট ভালোভাবে চেক করার পরই ফ্লাই করতে পেরেছি।’ প্রসঙ্গত, অভিনেত্রী পরিচয়ের বাইরে মাহি রাজনীতিতে বেশ সক্রিয় ছিলেন। আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত এই নায়িকা গত দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিয়ে বেশ বড় ব্যবধানে হেরেছেন।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত