ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

গুলি কাণ্ড নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজান

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ জুলাই ২০২৪, ১১:৫২

গুলি কাণ্ড নিয়ে মুখ খুললেন বলিউড ভাইজান
ছবি: সংগৃহীত

চলতি বছরের এপ্রিলে বলিউড ভাইজান খ্যাত সালমান খানের বাড়ি গ্যালাক্সিতে হঠাৎ গুলিবর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় প্রায় প্রতিদিনই মুম্বাই পুলিশের হাতে আসছে নতুন নতুন তথ্য। তবে এই ঘটনার প্রায় দুই মাস পরে এ নিয়ে মুখ খোলেন সালমান। মুম্বাই পুলিশকে দেয়া জবানবন্দিতে আতঙ্কের কথা তুলে ধরলেন তিনি।

জানা গেছে, মুম্বাই পুলিশ একটি চার্জশিট দাখিল করেছে। ১৭৩৫ পাতার চার্জশিটে উল্লেখ রয়েছে, সালমান বিস্তারিত জানিয়েছেন কীভাবে তিনি এবং তার পরিবারের সদস্যরা বিষ্ণোই দলের পক্ষ থেকে হুমকি পাচ্ছেন।

চলতি বছরের জানুয়ারি মাসে সালমানের খামারবাড়ি পানভেলে দুই ব্যক্তি প্রবেশের চেষ্টা করেছিলেন। ওই দুই ব্যক্তিকে বিষ্ণোই গ্যাংয়ের দুষ্কৃতকারী হিসেবে চিহ্নিত করেছে মুম্বাই পুলিশ। পরে মুম্বাইয়ে সালমানের বাড়ি ‘গ্যালাক্সি’-র সামনে গুলিবর্ষণের ঘটনায় বেশ তৎপর হয়েছিল মুম্বাই পুলিশ। জিজ্ঞাসাবাদে সালমান জানিয়েছিলেন, ভোরবেলা তার বাড়ির সামনে বাজি ফোটার মতো শব্দ হয়েছিল।

এ প্রসঙ্গে সালমানের ভাষ্য, ‘আমি আতশবাজি ফোটার মতো শব্দ শুনতে পাই। তখন ঘড়িতে সময়, ভোর ৪টা ৫৫ মিনিট। বাড়ির নিরাপত্তারক্ষীরা জানান, বাইরে থেকে দুই দুষ্কৃতকারী মোটরবাইকে চড়ে গ্যালাক্সির সামনে এসে দাঁড়ান। দোতলার বারান্দাকে লক্ষ্য করে তারা গুলি ছুড়েছিলেন।’

ভাইজান আরও বলেন, ‘আমার ও আমার পরিবারের সদস্যদের ওপর হামলার অনেকবার চেষ্টা করা হয়েছে। শুনেছি, এ হামলার দায় নিয়েছে লরেন্স বিষ্ণোই। তাই ওরাই আমার বাড়ির সামনে গুলিবর্ষণ করেছিল বলে আমি বিশ্বাস করি।’

২০২৩ সালের আগস্ট মাস থেকে একাধিকবার সালমানের ওপর হামলার চেষ্টা করে বিষ্ণোই গ্যাং। মুম্বাই পুলিশের দাখিল করা এ চার্জশিট মতে, পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালাকে যেভাবে হত্যা করা হয়েছিল, সেই একই কায়দায় সালমানকে হত্যার পরিকল্পনা করেছিল বিষ্ণোই গ্যাং।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত