ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

স্বাভাবিক সময়ে ফিরতে চান সিয়াম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৪ জুলাই ২০২৪, ১৬:১৬

স্বাভাবিক সময়ে ফিরতে চান সিয়াম
ছবি: সংগৃহীত

দেশজুড়ে চলছে কারফিউ। এ অবস্থায় সারাদেশে ইন্টারনেট সেবা বন্ধ। এদিকে আপাতত পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। কারফিউ শিথিল করা হয়েছে। বন্ধ থাকা ইন্টারনেট সেবাও স্বল্প পরিসরে ব্যবহার করা যাচ্ছে। এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও উদ্বিগ্ন। বিষয়টি নিয়ে চিত্রনায়ক সিয়াম আহমেদ প্রতিক্রিয়া জানিয়েছেন।

সিয়াম বলেন, গত কয়েকদিন ধরে বাসায় আছি। প্রিয় দেশের বয়স ৫০ পার হওয়ার পরও যদি এমন সময় পার করতে হয়, তাহলে খুবই দুঃখজনক। অন্য সবার মতো আমিও শিগগিরই স্বাভাবিক সময়ে ফিরতে চাই।

এর আগে সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘জংলি’ সিনেমার শুটিং শেষ করেছেন। শুটিংয়ে থাকা অবস্থায় স্বাভাবিকভাবেই পরিবারকে খুব একটা সময় দিতে পারেননি। তবে কারফিউ জারির পর সন্তানকে সময় দিয়েছেন তিনি। পুরো সময়টাই কাটিয়েছেন পরিবারের সদস্যদের সঙ্গে।

এ নায়ক বলেন, শুরুতে আমাদের প্ল্যান ছিল গত ঈদে মুক্তি দেব সিনেমাটি। সেটি হয়ে উঠেনি। এখন ভাবছি আসছে অক্টোবরে পূজার সময় মুক্তি দেয়া যায় কিনা। কিন্তু সেটি নির্ভর করছে পোস্ট প্রোডাকশনের কাজের ওপর। ‘জংলি’র পরিচালক এম রাহিম চলতি মাসেই এই কাজের জন্য ভারতে যাবেন। সেখানে কাজ শেষ করে দেশে ফেরার পর এর মুক্তির তারিখ চূড়ান্ত হবে।

প্রসঙ্গত, এম রাহিম পরিচালিত ‘জংলি’ সিনেমায় সিয়াম ছাড়াও আরও রয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী ও দিঘী। এছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিমসহ অনেকে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত