ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

১ কোটি টাকা দেনমোহর নয়, মুক্তি পেতে স্বামীকে ডিভোর্স দিয়েছি: মিহি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ জুলাই ২০২৪, ১৯:১৬  
আপডেট :
 ১৩ জুলাই ২০২৪, ১৯:৩৯

১ কোটি টাকা দেনমোহর নয়, মুক্তি পেতে স্বামীকে ডিভোর্স দিয়েছি: মিহি
ফারজানা আহসান মিহি। ছবি: সংগৃহীত

ছোটপর্দার অভিনেত্রী ফারজানা আহসান মিহি বলেছেন, অনেকে বলছে এক কোটি টাকা দেনমোহর নেয়ার জন্য আমি এমনটা করেছি। কিন্তু ওর কী সেই ক্ষমতা আছে এত টাকা দেয়ার। আমি তো ওর কাছ থেকে মুক্তি পেতে তালাক দিয়েছি। কেননা, সে একজন প্রতারক। আমার কাছে প্রতিনিয়তই তার প্রতারণার শিকার মানুষগুলো আসে।

বিয়ের খবরের আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের খবর ইস্যুতে আলোচনায় এসেছেন মিহি। তিনি তার স্বামী শুভ চৌধুরীকে (মো. জাহাঙ্গীর কামাল) এক কোটি টাকা দেনমোহরের জন্যই নাকি তালাকনামা পাঠিয়েছেন বলে বিভিন্ন মাধ্যমে ছড়িয়েছে। নানা আলোচনা-সমালোচনা মধ্যেই বিষয়টি নিয়ে কথা বলেন মিহি।

সংবাদমাধ্যমকে অভিনেত্রী মিহি জানান, বিয়ে করেছেন তিনি, সন্তানও আছে। যা কাছের সব মানুষই জানেন। এটা আড়ালও করেননি।

শুভ চৌধুরীকে নিয়ে অভিনেত্রী মিহি বলেন, ২০১৭ সালে কলেজে পড়ার সময় মিথ্যা বলে আমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে সে। প্রথম বিয়ে গোপন রেখে বিয়ে করে আমাকে। ওর সঙ্গে আমার বিয়ে হয়েছিল ১ লাখ টাকা দেনমোহরে। তার গোপন বিয়ের কথা জানার পর আমাকে সে জানায়, আগের স্ত্রীকে ডিভোর্স দিয়েছে। অথচ তার সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতো সে। এ কারণে মায়ের বাসায় চলে আসি আমি।

তিনি আরও বলেন, ২০১৯ সালের ঘটনা এটা। আমি তখনই তালাকের চিঠি দেই শুভ চৌধুরীকে। আর এর ৯০ দিনের মধ্যে আমাকে যেকোনো মূল্যে ফিরে পেতে চায় সে। আগের স্ত্রীকে ডিভোর্স দিয়ে আমার কাছে আসে এবং এক কোটি টাকা দেনমোহর দিয়ে সে নিজেই আমার বিশ্বাস অর্জনের চেষ্টা করে শুভ চৌধুরী।

মিহি বলেন, শুভ চৌধুরীকে ব্যবসা করার জন্য ২০ লাখ টাকা দিয়েছি। সে টাকা নিয়ে দুবাই গেছে। সেখানেও মামলা হয়েছে তার নামে। বুঝতে পেরেছি সংসার সম্ভব না। গত ৩০ জুন তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছি আমি, যা কার্যকর হতে তিন মাস অর্থাৎ ৯০ দিন লাগবে। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছে। আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলার জন্য লিগ্যাল নোটিশও পাঠিয়েছি তাকে। সাইবার ক্রাইমেও মামলা করেছি, যার তদন্ত চলছে।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত