ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৭ ঘন্টা আগে
শিরোনাম

অঙ্কে ফেল করে আবেদ আলীকে অনেক খুঁজেছি: চিত্রনায়ক বাপ্পি

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ জুলাই ২০২৪, ১৮:৩৪  
আপডেট :
 ১৩ জুলাই ২০২৪, ১৮:৪৯

অঙ্কে ফেল করে আবেদ আলীকে অনেক খুঁজেছি: চিত্রনায়ক বাপ্পি
চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ছবি: সংগৃহীত

অঙ্ক পরীক্ষায় ফেল করে পিএসসির নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে গ্রেপ্তার সৈয়দ আবেদ আলীকে খুঁজেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তাকে নিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন এ অভিনেতা। তবে নেটিজেনদের অনেকে এ পোস্টের সমালোচনা করেছেন। পরীক্ষায় ফেল থেকে পাসের আশায় ‘অসৎ এ ব্যক্তিকে’ খোঁজার বিষয়টি অনেক ভক্তই মেনে নিতে পারেনি।

শুক্রবার (১২ জুলাই) বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যানের সাবেক এই গাড়িচালক আবেদ আলীকে নিয়ে বাপ্পি তার ব্যক্তিগত ফেসবুক পোস্টে লেখেন, ‘আমি অঙ্কে ফেল করেছিলাম। কোথায় ছিলেন তখন? ওই সময় আবেদ আলী ভাইকে অনেক খুঁজেছিলাম, কোথায় ছিলেন তখন?’

বাপ্পি চৌধুরী লেখেন, ‘যাই হোক, ভাগ্যের পরিহাস মেনে নিলাম। তবে ভবিষ্যতে আমি আর কোনো পরীক্ষায় ফেল করব না। আপনি বের হয়েই আমার সঙ্গে যোগাযোগ করবেন।’

এ পোস্টে ইনস্টাগ্রাম, ব্যক্তিগত আইডি ও পেজের লিংকও শেয়ার করেন বাপ্পি। যেন ওই ব্যক্তি (আবেদ আলী) তার সঙ্গে সহজে যোগাযোগ করতে পারেন।

প্রসঙ্গত, বিসিএসসহ অন্তত ত্রিশটি পরীক্ষায় পিএসসির চেয়ারম্যানের সাবেক গাড়িচালক থেকে বিশাল পরিমাণ অর্থের মালিক বনে যান সৈয়দ আবেদ আলী। বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস করে তিনি অসৎ উপায়ে গড়ে তোলেন টাকার পাহাড়। এমন ‘অসৎ’ কাজে ধরা পড়ে অবশ্য গ্রেপ্তার হয়েছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত