ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ৮ ঘন্টা আগে
শিরোনাম

আম্বানির বিয়েতে যে কারণে মেয়েকে নিয়ে আলাদা এলেন ঐশ্বরিয়া

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৩ জুলাই ২০২৪, ১৬:৫৯  
আপডেট :
 ১৩ জুলাই ২০২৪, ১৭:০৮

আম্বানির বিয়েতে যে কারণে মেয়েকে নিয়ে আলাদা এলেন ঐশ্বরিয়া
মেয়ে আরাধ্যকে নিয়ে আলাদাভাবে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। এমনকি পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবিও তোলেননি তিনি।

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে সপরিবারে হাজির হয়েছেন বিগ বি অমিতাভ। তবে পরিবারের সঙ্গে দেখা যায়নি ঐশ্বরিয়া রাইকে। মেয়ে আরাধ্যকে নিয়ে আলাদাভাবে বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তিনি। এমনকি পরিবারের সঙ্গে এক ফ্রেমে ছবিও তোলেননি ঐশ্বরিয়া।

হিন্দুস্তান টাইমস জানায়, ছেলে অভিষেক বচ্চন, মেয়ে শ্বেতা বচ্চন নন্দা, নাতনি নভ্যা নভেলি নন্দাসহ পুরো পরিবার নিয়ে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন হাজির হয়েছিলেন রাধিকা-অনন্তর বিয়ের রেড কার্পেটে। তারা প্রত্যেকেই সেজে ছিলেন সোনালি রঙের পোশাকে।

তবে তাদের সঙ্গে ছিলেন না ঐশ্বরিয়া ও আরাধ্য। আলাদা করে মেয়ের হাত ধরে আম্বানিদের অনুষ্ঠানে এসে হাজির হন ঐশ্বরিয়া।

সাবেক বিশ্বসুন্দরীর পরনে ছিল সোনালি জরির কাজ করা লাল সালোয়ার স্যুট। চুল খোলা রেখে মাথায় পরেছিলেন টিকলি, সঙ্গে বেছে নিয়েছিলেন মানানসই গয়না ও লাল ভেলভেটের হ্যান্ডব্যাগ। অন্যদিকে, মেয়ে আরাধ্যা পরেছিল আকাশি রঙের সালোয়ার স্যুট।

শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বরিয়া বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন! বলিপাড়ার অন্দরে মাসখানেক ধরেই এমন গুঞ্জন। সম্পত্তির জেরেই নাকি এহেন বিবাদ! বলিউডে কানাঘুষো শোনা যায়, মেয়েকে বিলাসবহুল বাংলো প্রতীক্ষা উপহার দেওয়াতেই নাকি বেজায় চটেছেন বউমা ঐশ্বরিয়া। আম্বানিদের বিয়েতেও সেই মান-অভিমানের পালা বহাল! মেয়ে আরাধ্যাকে নিয়ে একাই এলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ওদিকে মেয়ে-জামাই শ্বেতা ও তাঁর পরিবারের সঙ্গে আম্বানিদের লাল গালিচায় পোজ দিলেন জয়া-অমিতাভ।

মেয়েকে সঙ্গে করে ঐশ্বরিয়ার আলাদা করে অনুষ্ঠানে আসা বচ্চন পরিবারে ভাঙনের গুঞ্জনকে যেন আরও একটু উস্কে দিল।

বাংলাদেশ জার্নাল/এসবিটি

  • সর্বশেষ
  • পঠিত