ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

গুলশান থানায় নায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০১ জুলাই ২০২৪, ১৪:৩০

গুলশান থানায় নায়িকা ববির বিরুদ্ধে চুরি ও হত্যাচেষ্টার মামলা
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার নায়িকা ইয়ামিন হক ববির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর ও চুরিসহ বেশ কয়েকটি অভিযোগে মামলা করা হয়েছে। রোববার (২৩ জুন) দুপুরে গুলশান থানায় মামলাটি করেন মুহাম্মদ সাকিব উদ্দোজা নামের এক ব্যবসায়ী। তিনি মূলত ভবনটির মালিক।

এ বিষয়ে গুলশান থানার ওসি মাজহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, ববিসহ দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ঘটনার বিবরণীতে জানা যায়, ববি ও মির্জা আবুল বাসার যৌথভাবে গুলশানের ওয়াইএন সেন্টারে একটি রেস্টুরেন্ট ক্রয় করেন। রেস্টুরেন্টর নামকরণ করা হয় ‘ববস্টার’। রেস্টুরেন্টের আগের মালিককে ৫৫ লাখ টাকা দেওয়ার কথা ছিল অভিযুক্তদের। তারা প্রথমে ১৫ লাখ পরে ১০ লাখ টাকার চেক দিলেও দুটি চেকই বাউন্স করে। বারবার প্রথম পক্ষের মালিক টাকার জন্য তাগাদা দিলে শুরু হয় দ্বন্দ্ব। প্রথম পক্ষ টাকা চাইলে ববি ও তার পার্টনার আবুল বাসার তাদেরকে হুমকি-ধমকি দেন।

একপর্যায়ে বকেয়া ভাড়া ও অনিয়মের অভিযোগে ভবনটির মালিক রেস্তরাঁটি বন্ধ করার নির্দেশ দিলে মারামারির ঘটনা ঘটে।

এ বিষয়ে প্রথম মালিক আমান উল্লাহ আমান বলেন, ববি আর বাশার মূলত ক্রেতা। তারা কেনার কথা বলেও টাকা পরিশোধ করেননি। পাশাপাশি জোর করে পেশীশক্তি খাটিয়ে রেস্টুরেন্টটা দখল নেয়ার চেষ্টা করে। তাই আমি আইনের আশ্রয় নিয়েছি।

মামলা বিবরণীতে বলা হয়, হত্যার উদ্দেশ্যে মারপিট করে সাধারণ জখম, চুরি, ক্ষতিসাধন ও ভয় ভীতি প্রদর্শনের অপরাধে মামলাটি করা হয়। মামলায় ববি হককে দ্বিতীয় আসামি করা হলেও প্রথম আসামি আবুল বাশার; যার পুরো নাম মির্জা আবুল বাসার।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত