ঢাকা, বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১ আপডেট : ৫ ঘন্টা আগে
শিরোনাম

বুবলীর খবর ফেসবুকে শেয়ার দিলেন অপু!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ জুন ২০২৪, ১৫:০১  
আপডেট :
 ৩০ জুন ২০২৪, ১৫:০২

বুবলীর খবর ফেসবুকে শেয়ার দিলেন অপু!
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে কেন্দ্র করে দ্বন্দে জড়িয়েছেন নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। মাঝেমধ্যেই তাদের তর্কযুদ্ধে জড়াতে দেখা যায়। এবার তাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়েছে শাকিবকে বুবলী ‘স্বামী’ সম্বোধন করায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবকে নিজের ‘স্বামী’ বলে সম্বোধন করেন বুবলী। প্রযোজক ইকবালের সঙ্গে সম্পর্ক অবনতি হওয়ার পেছনে স্বামীকে নিয়ে এই নির্মাতার আজেবাজে মন্তব্যকে দায়ী করেন তিনি।

সাক্ষাৎকারে বুবলী বলেন, আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করেন, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।

বুবলীর এই মন্তব্য নিয়ে একটি সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশ হয়েছে। আর সেই প্রতিবেদন শনিবার বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অপু বিশ্বাস। ক্যাপশনে হাসিতে ফেটে পড়া বেশ কিছু ইমোজি দিয়ে অপু লিখেছেন, ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ একটিভ ছিল, খেয়ালই করতে পারিনি। মূলত বুবলীর ওই মন্তব্যের সংবাদটি প্রথম নিজের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন অপু। কিন্তু পরে সেটি মুছে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্টে শেয়ার দেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত