ঢাকা, সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

পরকীয়া কী জিনিস আমি বুঝি না: মিথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ জুন ২০২৪, ১৭:৩৬

পরকীয়া কী জিনিস আমি বুঝি না: মিথিলা
অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

পরকীয়া প্রসঙ্গে দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বলেছেন, এটা কী জিনিসি আমি বুঝি না। আমি ব্যক্তিগতভাবে এসবে বিশ্বাসও করি না। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাতকারে এসব কথা বলেন তিনি।

ওই সাক্ষাৎকারে র‌্যাপিড ফায়ারে অংশ নেন মিথিলা। এ সময় শুরুতেই মিথিলার কাছে জানতে চাওয়া হয় মেয়ে আয়রা সম্পর্কে। মিথিলা চটজলদি উত্তরে বলেন, আমার জীবন। এরপর আসে তাহসান খান প্রসঙ্গ। মিথিলা বলেন, বন্ধু, আয়রার বাবা।

এরপর স্বামী সৃজিত ও অভিনেতা মোশাররফ করিম প্রসঙ্গেও জানতে চাওয়া হয় এই তারকার কাছে। সৃজিতকে নিজের ‘বর’, মোশাররফ করিমকে শক্তিশালী একজন অভিনেতা বলে মন্তব্য করেন অভিনেত্রী।

এই র‌্যাপিড ফায়ারে অংশ নেয়ার আগে সৃজিত ও তাহসান খানের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে কথা বলেন মিথিলা। যেখানে অভিনেত্রী জানান, বিবাহবিচ্ছেদ হলেও তাহসানের সঙ্গে তার যোগাযোগটা ছিল। নিয়মিত কথা হতো দুজনের মধ্যে। সেটা মেয়ে আয়রার কথা চিন্তা করেই।

মিথিলার কাছে প্রশ্ন করা হয়, বিবাহবিচ্ছেদের পরও সম্পর্ক রাখা কি স্বাভাবিক? জবাবে অভিনেত্রী বলেন, ‘সব সম্পর্কে বন্ধুত্ব নাও থাকতে পারে। কিন্তু সন্তান থাকলে তার স্বার্থ আগে দেখতে হবে। সন্তানের মানসিক স্বাস্থ্য আমার কাছে সবার আগে। এটাই উচিত।’

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০০৬ সালে ঘর বেঁধেছিলেন তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। দীর্ঘ ১১ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন এই তারকা দম্পতি। পরে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মিথিলা। বর্তমানে তার সঙ্গেই আছেন।

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত