ঢাকা, রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১ আপডেট : ১০ ঘন্টা আগে
শিরোনাম

ভক্তদের নতুন উপহারের ঘোষণা দিলেন শাহরুখ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৬  
আপডেট :
 ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:১২

ভক্তদের নতুন উপহারের ঘোষণা দিলেন শাহরুখ
শাহরুখ খান। ছবি: সংগৃহীত

বলিউডের ‘কিং খান’ খ্যাত জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। চলতি বছরে পরপর দুটি ধামাকা উপহার দিয়েছেন এই অভিনেতা। জানুয়ারি মাসে ‘পাঠান’ আর সেপ্টেম্বরে ‘জওয়ান’ বক্স অফিসে এই দুটি সিনেমাই সুপার ডুপার হিট। এটি শুধু চলতি বছরের নয়, এ পর্যন্ত বলিউডের সর্বাধিক উপার্জিত ছবি এই মুহূর্তে ‘পাঠান’। আশা রাখা যাচ্ছে, আর কয়েকদিনেই সেই জায়গা নিয়ে নেবে ‘জওয়ান’। এবার ভক্তদের নতুন উপহারের ঘোষণা দিলেন শাহরুখ। উপহারটি হলো চলতি বছরেই মুক্তি পাচ্ছে কিং খান অভিনীত সিনেমা ‘ডাংকি’।

জওয়ান এর সাফল্যের জন্য আয়োজিত সংবাদ সম্মেলনে রাজকুমার হিরানির ‘ডাংকি’ নিয়ে মুখ খুললেন শাহরুখ খান। অনেকেই ধরে নিয়েছিলেন, জওয়ান আর পাঠানের সাফল্যের পর হয়তো ‘ডাংকি’ পিছিয়ে দেবেন শাহরুখ। তবে কিং খানের বক্তব্য মিলল অন্য পরিকল্পনা।

একটি ভিডিওতে শাহরুখকে বলতে শোনা গেল, সৃষ্টিকর্তা দয়ালু ছিল পাঠানের উপর। আরও দয়ালু হলেন জওয়ানের ক্ষেত্রে। আমরা পাঠানের ক্ষেত্রে শুরু করেছিলাম ২৬ জানুয়ারির প্রজাতন্ত্র দিবসের মতো শুভ দিন দিয়ে। এরপর জন্মাষ্টমীতে কৃষ্ণের জন্মদিনে এল জওয়ান। আর এখন সামনেই বড়দিন আর নিউ ইয়ার। আমরা ‘ডাংকি’ মুক্তি দেব। আমি জাতীয় সংহতি বজায় রেখে চলেছি। যদিও আমার ছবি যখনই মুক্তি পায়, তখনই। আমি গত ২৯ বছরে কঠোর পরিশ্রম করেছি। ভবিষ্যতেও করতে থাকব। কারণ আমি খুশি হই যখন মানুষ আমার ছবি দেখে খুশি হয়। আরও বলতে শোনা গেল শাহরুখ খানকে।

রাজকুমার হিরানির ছবির জন্য প্রথমবার জুটি বাঁধছেন শাহরুখ খান আর তাপসী পান্নু। ‘ডাংকি’সিনেমার বিশেষ চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল ও ধর্মেন্দ্রকেও। এর আগে ফিরিয়েছিলেন মুন্নাভাই এমবিবিএসের অফার। যদিও সেটা যে বড় ভুল ছিল তা মেনে নিয়েছেন বাদশা।

শাহরুখের জওয়ানকে ভক্তরা ব্লকবাস্টার ঘোষণা করেছেন। ছবিটি ইতিমধ্যেই বক্স অফিসে ৪১০.৮৮ কোটি আয় করেছে। ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। শাহরুখ ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়ামাণি, সানিয়া মলহোত্রা, রিদ্ধি ডোগরা, এবং সঞ্জিতা ভট্টাচার্য। সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ জার্নাল/এএ

  • সর্বশেষ
  • পঠিত