ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৬ আগস্ট ২০২১, ২১:৪১  
আপডেট :
 ০৬ আগস্ট ২০২১, ২২:১৫

পরীমনির কস্টিউম ডিজাইনার জিমি আটক
নায়িকা পরীমনি ও কস্টিউম ডিজাইনার জিমি

মাদকসহ গ্রেপ্তারের পর রিমান্ডে থাকা আলোচিত চিত্রনায়িকা পরীমনির সহকর্মী কস্টিউম জিজাইনার জুনায়েদ করিম জিমিকে এবার আটক করা হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার। তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য জিমিকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে নেয়া হয়েছে।

এর আগে আজ সন্ধ্যার দিকে রাজধানীর পান্থপথ থেকে পরীমনির কথিত ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডিবি পুলিশ। তাকেও আটকের পর ডিবি কার্যালয়ে নেয়া হয়।

পুলিশের একটি বিশ্বস্ত সূত্র জানায়, গ্রেপ্তারের পর রিমান্ডে থাকা পরীমনি জিজ্ঞাসাবাদে তার বিভিন্ন অপকর্মের সঙ্গে চয়নিকা চৌধুরী ও জিমির সম্পৃক্ততার কথা জানান। এজন্য তাদের দুজনকে আটক করেছে পুলিশ। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাকেও গ্রেপ্তার দেখানো হতে পারে।

পরীমনির অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পেছনে অন্যতম সাহায্যকারী এই জিমি। যাকে নিয়ে রাত-বিরাতে বিভিন্ন ক্লাবের পার্টিতে পরীমনিকে অংশ নিতে দেখা গেছে। জিমি পরীমনির সঙ্গে সঙ্গী হয়ে অনেক দেশ ঘুরতে যেতেন। তার সঙ্গে বিত্তবানরা থাকত। বিনিময়ে জিমি তাদের কাছ থেকে মোটা অংকের টাকা আদায় করতো। পরীমনির এই অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পেছনে অন্যতম সাহায্যকারী এই জিমি।

দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর বিভাগের যুগ্ম-কমিশনার হারুন-অর-রশিদ সাংবাদিকদের বলেন, পরীমনির অন্যতম সহযোগী ও তার কস্টিউম ডিজাইনার জিমিসহ অন্য যারা অবৈধ কাজ ব্যবসায় জড়িত তাদের শিগগির গ্রেপ্তার করা হবে।

পুলিশ কর্মকর্তা আরো বলেন, পরীমনি যেসব অবৈধ কাজ ও ব্যবসা করতেন, সেগুলো কাদেরকে নিয়ে করতেন, কাদের সহযোগিতায় করতেন, কারা তার নেপথ্যে রয়েছে, আমরা তাদের নাম পেয়েছি। তার বক্তব্য নোট করছি। যারাই তার সঙ্গে জড়িত ছিল তাদেরই গ্রেপ্তার করা হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত