ঢাকা, সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

দুর্গাপূজায় ঢাবির ৬ প্রবেশমুখে চেকপোস্ট

  প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৪, ১৯:১৯  
আপডেট :
 ০৭ অক্টোবর ২০২৪, ১৯:২৬

দুর্গাপূজায় ঢাবির ৬ প্রবেশমুখে চেকপোস্ট
ফাইল ছবি

শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৬ প্রবেশমুখে চেকপোস্ট বসিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ পরিচয়পত্র সঙ্গে রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে। সোমবার (৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সোমবার দুপুর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত এই চেকপোস্টের কার্যক্রম চলমান থাকবে।

প্রবেশপথগুলো হলো- নীলক্ষেত, পলাশী, শাহবাগ, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, দোয়েল চত্বর এবং শহীদ মিনার।

এতে বলা হয়, নিরাপদ, শান্তিপূর্ণ, সুশৃঙ্খল ও উৎসবমুখর পরিবেশে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৬টি প্রবেশমুখ নীলক্ষেত, পলাশী, শাহবাগ, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, দোয়েল চত্বর এবং শহীদ মিনার এলাকায় চেকপোস্ট বসানো হয়েছে। সোমবার ৭ অক্টোবর দুপুর থেকে আগামী ১৪ অক্টোবর দুপুর পর্যন্ত এই চেকপোস্টের কার্যক্রম চলমান থাকবে।

এসময় নিজ নিজ পরিচয়পত্র সঙ্গে রাখার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের প্রতি অনুরোধ জানানো হয়েছে। দুর্গোৎসব চলাকালে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় আতশবাজি না করার জন্য বিশেষভাবে নির্দেশ দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরএইচ

  • সর্বশেষ
  • পঠিত