ঢাকা, মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণের সভাপতি রাজিব, সম্পাদক নাজমুল

  তিতুমীর কলেজ প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২০:২১

তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্র কল্যাণের সভাপতি রাজিব, সম্পাদক নাজমুল
সভাপতি রাজিব হোসেন নিরব ও সম্পাদক নাজমুল হোসেন

সরকারি তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের ৪০ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। মার্কেটিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাজিব হোসেন নিরবকে সভাপতি এবং ব্যবস্থাপনা বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাজমুল হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

রোববার (২৯ সেপ্টেম্বর) তিতুমীর কলেজে কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

সভাপতি রাজিব হোসেন নিরব বলেন, তিতুমীর কলেজের কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ আমাদের প্রাণের সংগঠন। কুষ্টিয়া জেলার প্রায় শতাধিক শিক্ষার্থী তিতুমীর ক্যাম্পাসে অধ্যয়নরত। আমরা সবাই একত্রিত হয়ে শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক প্রয়োজন এবং সমস্যায় পাশে থাকব।

আমাদের লক্ষ্য শিক্ষার্থীবান্ধব সেবা প্রদান করা। আমরা জেলা কল্যাণ সমিতির প্রচলিত কাজের বাইরেও সৃজনশীল কার্যক্রম পরিচালনা করতে চাই, যেমন বিভিন্ন ক্যারিয়ার ওয়ার্কশপ, রিসার্চ ফেয়ার, বিতর্ক প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, এবং আইডিয়া শেয়ারিং সেমিনার। সর্বোপরি উপদেষ্টা পরিষদ, এ্যালামনাই এবং সকলের সহযোগিতায় আমাদের সংগঠনের সকল সদস্যদের যেকোনো পরিস্থিতিতে পাশে থাকব, ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বলেন, তিতুমীর কলেজের কুষ্টিয়া জেলা ছাত্রকল্যাণ পরিষদ একটি অরাজনৈতিক সংগঠন। আমাদের উদ্দেশ্য সাংস্কৃতিক রাজধানী কুষ্টিয়ার সকল শিক্ষার্থীকে একত্রিত করা, পারস্পরিক সহযোগিতা এবং সৌহার্দ্য বজায় রাখা। যেকোনো পরিস্থিতিতে আমরা একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সমস্যার মোকাবিলা করব। আমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে কুষ্টিয়া জেলা এবং দেশকে উজ্জ্বলভাবে গড়ে তুলতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

কমিটিতে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি দুর্জয় কুমার ঘোষ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রানা আহমেদ, সাংগঠনিক সম্পাদক বাপ্পি হোসাইন, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন, প্রচার সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব, অর্থ সম্পাদক আল-আমিন ইসলাম।

বাংলাদেশ জার্নাল/এমআর

  • সর্বশেষ
  • পঠিত